সোমবার  ১৮ই নভেম্বর, ২০১৯ ইং  |  ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ  |  ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

৮ কেজি ওজন কমালেন সিয়াম

৮ কেজি ওজন কমালেন সিয়ামএখনো প্রথম চলচ্চিত্র মুক্তি পায়নি, এরমধ্যে নতুন ছবির প্রস্তুতি নেয়া শুরু করে দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ‘পোড়ামন ২’ ছবিতে অভিনয় করেছেন সিয়াম। ছবিটি এখন মুক্তির অপেক্ষায়। সেই সাথে অভিষেক ঘটারও অপেক্ষায় রয়েছেন সিয়াম।

প্রস্তুতির অংশ হিসেবে শরীর চর্চায় দারুণ মনোযোগী হয়েছেন সিয়াম। সিয়াম বলেন, নতুন ছবিতে আমার চরিত্রটি থেকে যে ধারণা পেয়েছি তাতে মনে হয়েছে আমার ওজন কমানো দরকার। বিষয়টি পরিচালক ও প্রযোজক দুজনকেই জানিয়েছি। তারাও চাচ্ছেন আমি ওজন কমাই।

পোড়ামন ২ মুক্তি পাবে আগামী পহেলা বৈশাখে, পরিচালনা করছেন রায়হান রাফি। সিয়ামের নতুন ছবিটিও পরিচালনা করছেন রায়হান রাফি। প্রযোজনা করবে জাজ মাল্টিমিডিয়া।

সিয়াম বলেন, ওজপন কমানোর জন্য খাবারের পুষ্টিগুণ মেনে চলছি। ক’দিনের মধ্যে ৮ কেজির মতো ওজন কমে গেছে। আরো কমাতে হবে। কারণ, নতুন দর্শকদের কাছে নতুন সিয়ামকে উপহার দেয়ার ইচ্ছে রয়েছে।

পোড়ামন ২’ ছবির পর ‘দহন’ নামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন সিয়াম। ছবিটিতে সিয়ামের বিপরীতে থাকবেন পূজা চেরি। সিয়াম বলেন, প্রাথমিকভাবে নাম রাখা হয়েছে ‘দহন’, তবে এটি এখনও চূড়ান্ত হয়নি।

মার্চের শেষের দিকে ‘দহন’ ছবির শুটিং শুরু হবার কথা শনা যায়। কিন্তু সিয়াম বললেন, মার্চের মধ্যে শুরু হবে কিনা সন্দেহ আছে। কারণ অনেক কাজ এখনো বাকি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com