মঙ্গলবার  ১১ই আগস্ট, ২০২০ ইং  |  ২৭শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ  |  ২০শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী

স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

শান্তির প্রতীক সাদা পায়রা অবমুক্ত আর বেলুন উড়িয়ে স্বেচ্ছাসেবক লীগের ৩য় তম জাতীয় সম্মেলন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।

এর আগে, শনিবার সকাল ১১টা ১ মিনিটের দিকে সোহরাওয়ার্দী উদ্যানে স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন মঞ্চে এসে পৌঁছান স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক অভিভাবক শেখ হাসিনা। প্রধানমন্ত্রী প্রবেশের পরপরই জাতীয় সংগীত পরিবেশন করা হয়। সম্মেলন উদ্বোধন করার পর দলীয় সংগীতও পরিবেশন করা হয়।

সম্মেলনে সভাপতিত্ব করছেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক নির্মল রঞ্জন গুহ এবং সম্মেলন পরিচালনা করবেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গাজী মেহবাহউল হোসেন সাচ্চু।

সম্মেলন উপলক্ষ্যে সোহরাওয়ার্দী উদ্যানে বিশাল সম্মেলন মঞ্চ ও প্যান্ডেল নির্মাণ ছাড়াও সম্মেলন স্থল ও আশপাশের সড়কগুলোকে বর্ণাঢ্য সাজে সাজিয়ে তোলা হয়েছে।

এই প্রথম সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ছাড়া এবারের সম্মেলনে হচ্ছে। ক্যাসিনোকাণ্ডে নাম আসায় সগঠনের সভাপতি মোল্লা মো. আবু কাওছারকে অব্যহতি দেয়া হয়। সভাপতিকে অব্যাহতি দেয়ার একদিন পরই সাধারণ সম্পাদক পংকজ দেবনাথকে সম্মেলন থেকে বিরত থাকার নির্দেশ দেয়া হয়।

 

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com