বৃহস্পতিবার  ২৭শে জানুয়ারি, ২০২২ ইং  |  ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২২শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী

স্টাম্প মাইক কেলেঙ্কারি শুধু সতর্ক করে ছেড়ে দেওয়া হলো কোহলিকে

কেপটাউন টেস্ট ৭ উইকেটে হেরে সিরিজ খুঁইয়েছে ভারত। এই ম্যাচেই স্টাম মাইক কেলেঙ্কারিতে শেষ পর্যন্ত কোনো শাস্তিই হলো না  ভারত অধিনায়ক বিরাট কোহলির। ভারত অধিনায়ক এবং তাঁর দলকে সতর্ক করে ছেড়ে দেওয়া হয়েছে। সেটিও অনানুষ্ঠানিকভাবে। অর্থাৎ কোহলিরা ডিআরএস নিয়ে মাঠে যে আচরণ করেছেন, তার কোনো রেকর্ড রাখছে না আইসিসি।

দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় ইনিংসের ২১তম ওভারে অশ্বিনের বল এলগারের পায়ে লাগে। ভারতীয় দল আবেদন করলে মাঠের আম্পায়ার মারিয়াস ইরাসমাস আউটের সিদ্ধান্ত দেন। সঙ্গে সঙ্গে রিভিউ নেন এলগার। সেখানে দেখা যায় বল উইকেটের ওপর দিয়ে যাচ্ছে। কিন্তু প্যাডের যেখানে বল লেগেছিল, সেখান থেকে বল অতটা উঁচুতে কী করে উঠতে পারে তা বুঝতে পারছিলেন না কোহলিরা। তাঁদের চোখেমুখে স্পষ্ট বিরক্তি ছিল।

তাই রেগেমেগে স্টাম্প মাইকের কাছে গিয়ে ভারত অধিনায়ক বলেন, ‘সাবাস ডিআরএস, খুব ভালো খেলেছ!’ লোকেশ রাহুল বলেন, ‘সারা দেশ খেলছে ১১ জনের বিপক্ষে।’ কোহলিকে আবারও বলতে শোনা যায়, ‘শুধু প্রতিপক্ষ নয়, নিজের দলের দিকেও দেখো, সব সময় আমাদের যেন ধরতে চাইছে।’ কোহলিরা যখন স্টাম্প মাইকে এমন গালাগাল করছেন, সেই সময় অন্য প্রান্তের স্টাম্প মাইকে রবিচন্দ্রন অশ্বিন দক্ষিণ আফ্রিকার সম্প্রচারকারী সংস্থা সুপারস্পোর্টের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, ‘সুপারস্পোর্টসের উচিত অন্যভাবে জয়ের পথ খুঁজে নেওয়া।’

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com