সোমবার  ৯ই ডিসেম্বর, ২০১৯ ইং  |  ২৪শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ  |  ১০ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী

সৈকত নাসিরের ‘ক্যাসিনো’ নিরব-বুবলী জুটি

চিত্রনায়ক নিরবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা শবনম বুবলী। ছবির নাম ‘ক্যাসিনো’ আর এই ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন সৈকত নাসির। ইতোমধ্যে বুবলী ও নিরব দুজনই ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। রবিবার সন্ধ্যায় নিরব-বুবলী দুজনই বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন।

চিত্রনায়ক নিরব বলেন, খুবই দারুণ একটি গল্প। দেশের ভেতরে প্রবাহমান অদৃশ্যের মতো প্রকাশ্য একটি বিষয়কে বেছে নেওয়া হয়েছে গল্পের মূল হিসেবে। গল্প সাজানো হয়েছে স্তরে স্তরে। দারুণ একটি ছবি হতে এ কথা নিশ্চিত করে বলতে পারি।

বুবলী কালের কণ্ঠকে বলেন, আমি গল্প শুনেছি। খুবই ভালো লাগার মতো একটি গল্প। চিত্রনাট্য পছন্দ হয়েছে। আর সঈকত নাসির ভাইয়ের কাজ দেখেছি। তিনি এমন একজন মানুষ- যার ওপর ভরসা করা যায়। নরভ ভাই একজন অভিজ্ঞ অভিনেতা- সব মিলিয়ে ভালো একটি প্রোডাকশন হতে যাচ্ছে।

শাকিব খানের বাইরে নিয়মিত অন্য নায়কের সাথে অভিনয় করবেন? প্রশ্নের উত্তরে বুবলী হেসে ফেলেন। বলেন, আসলে আমি তো প্রথম থেকেই সবার সাথেই কাজ করতে চেয়েছি। হয়তো ব্যাটে বলে মেলেনি বলেই কাজ করা হয়ে ওঠেনি।

ক্যাসিনো ছবির পোস্টার। পোস্টার ডিজাইন করেছেন সাকিব সৌখিন

২০১৬ সালে নায়িকা হিসেবে সামনে আসেন শবনম বুবলী। তিন বছরে ৯টি ছবিতে অভিনয় করেছেন তিনি। প্রতিটি ছবিতেই তার নায়ক শাকিব খান। ‘ক্যাসিনো’র চিত্রনাট্য লিখেছেন ফেরারি ফরহাদ।

নিরব সর্বশেষ আব্বাস চলচ্চিত্র দিয়ে চমক তৈরি করেছিলেন। এবার ক্যাসিনো নিয়ে রীতিমতো শোরগোল ফেলে দিতে যাচ্ছেন  কি না, সে নিয়ে একটু অপেক্ষা করতেই হবে। কেননা এবার তার সহযাত্রী বুবলী, যার প্রায় সবগুলো ছবিই হিট। সাথে রয়েছেন তাসকিন রহমান।

সব মিলিয়ে ক্যাসিনো একটি ফুল অ্যাকশন রোমান্টিক প্যাকেজ বলেই চলচ্চিত্র সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। কেননা সুত্রটি ইতোমধ্যে ক্যাসিনোর ফার্স্ট লুক কালের কণ্ঠের হাতে পৌঁছে দিয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com