শনিবার  ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং  |  ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ  |  ১লা সফর, ১৪৪২ হিজরী

সুইডেনের বিপক্ষেই ‘সেঞ্চুরি’ হতে যাচ্ছে রোনালদোর?

ক্রিশ্চিয়ানো রোনালদোর শততম আন্তর্জাতিক গোল দেখার অপেক্ষায় তার ভক্তরা। এমন পরিস্থিতিতে নেশন্স লিগের পরবর্তী ম্যাচে সুইডেনের বিপক্ষে মাঠে নামার ইঙ্গিত দিয়েছেন আক্রমণভাগের এই তারকা । সুইডেনের বিপক্ষে ম্যাচের আগে সুস্থ হয়ে উঠছেন কলে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন সিআর সেভেন।

পায়ের আঙ্গুলে সংক্রমণের কারণে পর্তুগাল জাতীয় দলের হয়ে ক্রোয়েশিয়ার বিপক্ষে নেশন্স লিগের উদ্বোধনী ম্যাচে অংশগ্রহন করতে পারেননি রোনালদো। কিন্তু সোমবার নিজের ইনষ্টাগ্রাম একাউন্টে রোনালদো লিখেছেন ‘ফিরতে পেরে আনন্দিত’। ছবিতে দেখা যায় তিনি দলের সদস্যদের সঙ্গে অনুশীলন করছেন। গত মঙ্গলবারের পর এই প্রথম অনুশীলনে গেলেন তিনি।

আগামীকাল মঙ্গলবার সলনায় সুইডেনের মোকাবেলা করবে পর্তুগাল। বিশ্বকাপ কোয়ালিফাইং প্লে অফ ম্যাচে ২০১৩ সালের পর তাদের বিপক্ষে আরেকবার রোনালদোর স্মরণীয় প্রদর্শনী দেখতে চায় ভক্তরা। ওই সময় প্রথম লেগে একমাত্র গোলটি করেছিলেন রোনালদো। দ্বিতীয় লেগে এসে ইব্রাহিমোভিচ গোল পরিশোধ করেন। পরে ৫০ ও ৭৯তম মিনিটে গোল করে হ্যাট্রিক পূর্ণ করেন রোনালদো। মাঝপথে অবশ্য সুইডিশ ওই তারকা মাত্র চার মিনিটে করেন দুই গোল। শেষ পর্যন্ত অবশ্য পর্তুগালই জয়লাভ করেছিল।

৩৫ বছর বয়সী রোনালদোর আন্তর্জাতিক গোল এখন ৯৯টি। তিনি গোলের সেঞ্চুরি পূরণের পাশাপাশি ভাঙ্গতে চান পুরুষদের ফুটবলে আন্তর্জাতিক গোলের রেকর্ড। ১০৯ গোল নিয়ে বর্তমানে ওই রেকর্ড দখল করে রেখেছেন ইরানী তারকা আলী দাই। এদিকে নেশন্স লিগের প্রথম ম্যাচে রোনালদো বিহীন পর্তুগাল ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে বিশ্বকাপের রানারআপ ক্রোয়েশিয়াকে। যার প্রশংসায় এখন পঞ্চমুখ পর্তুগিজ গণমাধ্যম। তাদের ভাষ্যমতে দলটি ‘রোনালদো-নির্ভরতা’ থেকে বেরিয়ে এসেছে।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com