বৃহস্পতিবার  ১৭ই অক্টোবর, ২০১৯ ইং  |  ২রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ  |  ১৭ই সফর, ১৪৪১ হিজরী

সিপিএল খেলতে যাচ্ছেন সাকিব-লিটন

ত্রিদেশীয় সিরিজ শেষ হওয়ার পর জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা বিশ্রাম নিচ্ছেন। কিন্তু বিশ্রাম নিচ্ছেন না সাকিব আল হাসান এবং লিটন দাস। তারা ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) খেলতে যাচ্ছেন। সাকিব খেলবেন বার্বাডোজ ট্র্রাইডেন্টসের হয়ে। অন্যদিকে জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলবেন লিটন দাস। আজ বুধবার সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে কাতার এয়ারলাইন্স ফ্লাইটে করে ঢাকা ছাড়বেন তারা।

বাংলাদেশের ষষ্ঠ ক্রিকেটার হিসেবে সিপিএলে খেলার সুযোগ পেলেন লিটন। সাকিব, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ ম্যাচ খেলেছেন। দলে থাকলেও কোনো ম্যাচে খেলেননি মেহেদী হাসান মিরাজ। এবার সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস দলে ছিলেন আফিফ হোসেন। তবে তরুণ এই অফ স্পিনিং অলরাউন্ডারকে অনাপত্তি পত্র দেয়নি বিসিবি। তবে বুধবার লিটনের অনাপত্তি পত্র পাওয়ার কথা জানান বিসিবির ক্রিকেট পরিচালনা কমিটির প্রধান আকরাম খান।

এবারের সিপিএলে সাকিব ও লিটন কারও দলই ভালো ছন্দে নেই। ৬ ম্যাচে দুই জয়ে পাঁচ নম্বরে রয়েছে সাকিবের বার্বাডোজ। অন্যদিকে ৮ ম্যাচে দুই জয়ে লিটনের দল জ্যামাইকার অবস্থান সবার নিচে। লিটন দাস কী পারবে তার দলকে ভালো অবস্থানে নিয়ে যেতে? এ উত্তর পেতে পরবর্তী ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com