রবিবার  ২৫শে অক্টোবর, ২০২০ ইং  |  ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  |  ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

সালমা-জাহানারাসহ করোনা পরীক্ষায় সবাই উত্তীর্ণ

করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া বাংলাদেশ নারী ক্রিকেট দলের সকলেই উত্তীর্ণ হয়েছেন। যা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) জন্য স্বস্তির খবর। গতকাল মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনের আগে করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন সাতজন নারী ক্রিকেটার, কোচ ও ফিজিওসহ সর্বমোট ১০ জন। আজ বিসিবির নারী দলের প্রধান তৌহিদ মাহমুদ এ খবর নিশ্চিত করেছেন।

নারীদের টি-টোয়েন্টি চ্যালেঞ্জ ও আইপিএল খেলবেন জাহানারা আলম ও সালমা খাতুন। করোনা পরীক্ষার জন্য নমুনা দেয়া সেই সাতজনের মধ্যেই ছিলেন জাহানারা ও সালমা। আইপিএলের জন্য ঢাকা ছাড়ার আগে এটিই ছিল তাদের প্রথম করোনা পরীক্ষা। ১৯ অক্টোবর দেশ ছাড়ার ৭২ ঘণ্টা আগে তাদের আরও একবার করোনা পরীক্ষা করা হবে। সংযুক্ত আরব আমিরাতে ৪ থেকে ৯ নভেম্বর অনুষ্ঠিতব্য আইপিএলে বাংলাদেশ নারী দলের দুই জন ক্রিকেটার খেলবেন।

ভেলোসিটির হয়ে খেলবেন জাহানারা। গেল বছরও এই দলের হয়ে খেলেছেন তিনি। আসন্ন আসরে প্রথমবারের মত খেলবেন সালমা খাতুন। তাকে নিয়েছে ট্রেইলব্লেজার্স। এই প্রথমবারের মত নারী ক্রিকেটারদের করোনা পরীক্ষা করানো হয়। জাহানারা-সালমার সাথে অন্য পাঁচ ক্রিকেটারও মিরপুরে অনুশীলন করেছেন। তারা হলেন- নাহিদা আক্তার, শাম্মি সুলতানা, শারমিন আকতার সুপ্তা, লতা মন্ডল ও রাবিয়া খান। সকলেরই করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com