শনিবার  ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং  |  ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ  |  ২৯শে মুহাররম, ১৪৪২ হিজরী

সরকারের প্রশংসা করলেন ভারতীয় হাই কমিশনার

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশে নিযুক্ত ভারতের বিদায়ী হাইকমিশনার রীভা গাঙ্গুলী দাশ। আজ সোমবার বিকেলে জাতীয় সংসদ ভবনস্থ স্পিকারের কার্যালয়ে তারা বৈঠক করেন।

জাতীয় সংসদ সচিবালয় থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বলা হয়েছে, সাক্ষাৎকালে তাঁরা বৈশ্বিক মহামারি করোনাভাইরাস কভিড-১৯ এর চলমান প্রেক্ষাপটে পরিবির্তিত বিশ্ব পরিস্থিতি ও জীবনযাত্রার পরিবর্তন সম্পর্কে আলোচনা করেন।

এ সময় স্পিকার ভারতকে বন্ধুপ্রতীম দেশ হিসেবে অভিহিত করে বলেন, পারস্পারিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে প্রতিবেশী দুই দেশের মধ্যে সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি বলেন, বৈশ্বিক মহামারি কভিড-১৯ এর দুর্যোগকালীন সময়ে ঝুঁকি থাকা সত্বেও অত্যন্ত সতর্কতার সাথে বাজেট অধিবেশনসহ দুটি অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। করোনা পরিস্থিতি বিবেচনায় রেখে চিকিৎসা পদ্ধতিতে অনলাইন প্রক্রিয়ার সংযোজন হয়েছে, যা মানুষের জীবনকে সহজ করেছে।

করোনাভাইরাসের এই ক্রান্তিকালে সকলে গৃহবন্দি থাকা সত্ত্বেও ভার্চুয়াল পদ্ধতি অনুসরণ করে সকল কার্যক্রম সফলতার সাথে সম্পন্ন করায় বাংলাদেশ সরকারের প্রশংসা করেন হাই কমিশনার রীভা গাঙ্গুলী দাশ। তিনি ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের পথে এটি একটি উল্লেখযোগ্য পদক্ষেপ বলে উল্লেখ করেন।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com