সোমবার  ১৮ই নভেম্বর, ২০১৯ ইং  |  ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ  |  ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

সংঘাতের পথ ছেড়ে সংলাপের আহ্বান খালেদা জিয়ার

বিএনপি চেয়ারপার্সন ও ২০ দলীয় জোটের প্রধান বেগম খালেদা জিয়া বলেছেন, সরকার দেশের সংকট নিরসনে সংঘাতের পথ ছেড়ে সংলাপের পথে সমস্যার সমাধান করবে বলে আমি আশা করি। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বাংলাদেশ ইসলামী ঐক্যজোট আয়োজিত ‘অবাধ নিরপেক্ষ গ্রহণযোগ্য জাতীয় নির্বাচনের দাবি’তে করা সম্মেলনে এসব কথা বলেন তিনি।
খালেদা জিয়া বলেন, দেশের সংকট নিরসনে এবং গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে জনগণের একটি প্রতিনিধিত্বশীল সরকার প্রতিষ্ঠার জন্য আমরা সকলের সঙ্গে আলাপ- আলোচনার আহ্বান জানাচ্ছি।
তিনি বলেন, গণতন্ত্র নেই। জনগণের অধিকার নেই। সুশাসন নেই। সমস্ত প্রতিষ্ঠান ভেঙ্গে পড়েছে। সবখানে নৈরাজ্য। আইনশৃঙ্খখলার সীমাহীন অবনতি ঘটেছে। কারো জীবনের নিরাপত্তা নেই। জাতীয় অর্থনীতি ছত্রখান হয়ে গেছে।
বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান অ্যাডভোকেট মাওলানা আবদুর রকিবের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ইসলামী হেফাজতের ঢাকা মহানগরের সভাপতি নূর হোসেন কাশেমী, বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের মহাসচিব আবদুল করিম খান, কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনালের (অব.) সৈয়দ মোহাম্মাদ ইবরাহিম বীর প্রতীক, জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, এনডিপির চেয়ারম্যান খন্দকার গোলাম মোর্ত্তজা, এনপিপির চেয়ারম্যান ড.ফরিদুজ্জামান ফরহাদ, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান অ্যাডভোকেট আজহারুল ইসলাম, জমিয়েত ওলামায়ে ইসলামের সহ সভাপতি আবদুর রউফ ইউসূফী, ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মুফতি ফজলুল হক জালালাবাদী, মাওলানা সৈকত আলী, নেজামী পার্টির যুগ্ম মহাসচিব মাওলানা আবদুর রহমান চৌধুরী  প্রমুখ।
WP2Social Auto Publish Powered By : XYZScripts.com