শুক্রবার  ২২শে অক্টোবর, ২০২১ ইং  |  ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  |  ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

শ্রাবন্তী আমাকে চেনে’- দাবি জায়েদ খানের

হুট করেই দেশের সিনেপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়ে যে, ঢালিউডের নায়ক জায়েদ খানের বিপরীতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। ‘জখম’ নামের সিনেমায় জায়েদের বিপরীতে অভিনয়ের কথা ছিল অপু বিশ্বাসের। কিন্তু অপু সরে যাওয়ায় শ্রাবন্তী চুক্তিবদ্ধ হয়েছেন বলে শোনা যাচ্ছে। ‘জখম’ ছবিটির প্রযোজক সেলিম খান ও পরিচালক অপূর্ব রানাই মিডিয়ার কাছে এমন তথ্য প্রকাশ করেন। এদিকে আজ কিছু মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, শ্রাবন্তী নাকি জায়েদ খানকে চেনেনও না।

শ্রাবন্তীর ম্যানেজার সুমনের বরাত দিয়ে কিছু গণমাধ্যম জানিয়েছে, এখনও তিনি সিনেমাটিতে চুক্তিবদ্ধ হননি। সিনেমাটি নিয়ে বেশ কয়েকবার শ্রাবন্তীর সঙ্গে যোগাযোগ করা হয়েছে। কিন্তু চুক্তি সাক্ষর জাতীয় কিছু হয়নি। এই অভিনেত্রীর ম্যানেজার আরও বলেছেন, ‘চুক্তি না হলে মৌখিক কথার কোনো মূল্য নেই। এমনকী তিনি নায়ক জায়েদ খানকে চিনতেও পারছেন না।’ শ্রাবন্তীর ম্যানেজারের বরাত দিয়ে এমন সংবাদকে ‘ভিত্তিহীন’ বলে দাবি করেছেন নায়ক জায়েদ খান।

গণমাধ্যমকে জায়েদ খান বলেন, ‘শ্রাবন্তী এফডিসিতে শুটিং করেছিলেন। সেই সময় তিনি বাংলাদেশে চলচ্চিত্র শিল্পী সমিতির অফিসে আসেন। দুই বাংলার সিনেমা নিয়ে দীর্ঘ সময় আমাদের আলাপ হয়েছে। সমিতির পক্ষ থেকে তাকে সম্মান জানিয়ে ক্রেস্ট প্রদান এবং উত্তরীয় পরিয়ে দেওয়া হয়। শ্রাবন্তী কলকাতায় যাওয়ার পরও আমার সঙ্গে দুইদিন ফোনে নানান বিষয় নিয়ে আলাপ হয়েছে। তার ড্রাইভারের বক্তব্য দিয়ে সংবাদ প্রকাশ করা উদ্দেশ্য প্রণোদিত। শ্রাবন্তীর ড্রাইভার আমাকে চিনবে কীভাবে?

এর আগে  রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে বিশাল আয়োজন করে ‘জখম’ ছবিটির নাম ঘোষণা ও অপু-জায়েদ অভিনয়ের কথা আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছিল। ব্যক্তিগত কারণে অপু বিশ্বাস সিনেমাটি থেকে সরে গেছেন। ছবিটিতে বিশেষ চরিত্রে কলকাতার খ্যাতিমান অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের অভিনয়ের কথা থাকলেও তিনিও শিডিউল জনিত কারণে সরে যান। এখন চেষ্টা চলছে ওপার বাংলার আরেক অভিনেত্রী শ্রাবন্তীর জন্য।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com