শুক্রবার  ২২শে অক্টোবর, ২০২১ ইং  |  ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  |  ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

শরীরের গোপন অংশে মাদক, আরিয়ানের সাথে গ্রেপ্তার কে এই মুনমুন?

আলোচনায় শাহরুখপুত্র আরিয়ান খান। পার্টিতে গিয়ে মাদক নিয়ে ধরা পড়েছেন তিনি। মাদক উদ্ধার হয়েছে তাঁর লেন্সের বাক্স থেকেও। গত ৪৮ ঘণ্টায় তাঁকে নিয়ে আলোচনায় বারবার উঠে এসেছে আরো একটি নাম। মুনমুন ধমেচা।

প্রমোদতরীর পার্টি থেকে আরিয়ানের সঙ্গেই গ্রেপ্তার হন মুনমুন। তাঁর স্যানিটারি প্যাডে লুকিয়ে রাখা ছিল মাদক। শাহরুখ-তনয়ের সঙ্গে তাঁর ‘গাঢ় বন্ধুত্ব’ নিয়ে ফিসফাস শুরু এর মধ্যেই। কে সেই মুনমুন? কী করেন তিনি?

জানা গেছে, মধ্য প্রদেশের একটি ব্যবসায়ী পরিবারের মেয়ে মুনমুন। পেশায় মডেল। পেশার সূত্রেই বলিউড তারকাদের সঙ্গেও তাঁর ওঠাবসা। গুরু রান্ধাওয়া, অর্জুন রামপালের মতো শিল্পীও রয়েছেন সেই তালিকায়। ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয় মুনমুন। সেখানে তাঁর অনুসারীর সংখ্যা ১০ হাজারেরও কিছু বেশি। ২০১৪ সাল থেকে এই অ্যাপটি তিনি ব্যবহার করছেন। এখনও পর্যন্ত তাঁর পোস্টের সংখ্যা ১৩৪। তবে সেগুলোর মধ্যে কোনো ছবিতেই শাহরুখপুত্রের সঙ্গে দেখা যায়নি তাঁকে।

আনন্দবাজার বলছে, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জেরায় মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন মুনমুন। জানিয়েছেন, একটি আন্তর্জাতিক বিমানবন্দরসংলগ্ন একটি হোটেলের কাছ থেকে মাদক সংগ্রহ করেছিলেন তিনি। সোমবার আরিয়ানের সঙ্গেই আদালতে তোলা হবে তাঁকে। আরো কয়েক দিন তাঁকে হেফাজতে রাখার অনুমতি চাইতে পারে এনসিবি।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জিজ্ঞাসাবাদে মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন মুনমুন। জানিয়েছেন, একটি আন্তর্জাতিক বিমানবন্দরসংলগ্ন একটি হোটেলের কাছ থেকে মাদক সংগ্রহ করেছিলেন তিনি। সোমবার আরিয়ানের সঙ্গেই আদালতে তোলা হবে তাঁকে। আরো কয়েক দিন তাঁকে হেফাজতে রাখার অনুমতি চাইতে পারে এনসিবি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com