শিরোনাম
রবিবার  ৬ই ডিসেম্বর, ২০২০ ইং  |  ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ  |  ১৯শে রবিউস-সানি, ১৪৪২ হিজরী

‘মেসিকে নিষ্ক্রিয় রাখতে সম্ভাব্য সবকিছু করব’

রাত পোহালেই ২০২২ কাতার বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা আর পেরু। পেরুর রাজধানী লিমায় ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬ টায়। দুই দলেরই এটি চতুর্থ ম্যাচ। এর আগের তিন ম্যাচের মধ্যে ২ টিতে জয় ও একটিতে ড্র নিয়ে আর্জেন্টিনা পয়েন্ট তালিকার দুই নম্বরে।

বুধবারের ম্যাচে আর্জেন্টিনার সেরা তারকা লিওনেল মেসিকে নিষ্ক্রিয় করে রাখতে খেলোয়াড়রা সক্ষম বলে বিশ্বাস পেরুর কোচ রিকার্দো গারেকার। এর জন্য তার দল সম্ভাব্য সবকিছু করবে বলেও ঘোষণা দিয়েছেন। তিনি বলেন, ‘আর্জেন্টিনার খেলোয়াড়দের নিষ্ক্রিয় রাখতে সম্ভাব্য সবকিছু আমরা করব, বিশেষ করে মেসিকে। আমরা প্রতিপক্ষের একজন একজন করে মার্কিংয়ে রাখি না। আর্জেন্টিনাকে আটকাতে হলে আমাদের দলগতভাবে ভালো করতে হবে।’

লাতিন আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে এখনও জয়ের স্বাদ পায়নি পেরু। তিন ম্যাচে দুই হার ও এক ড্রয়ে ১ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান অষ্টম স্থানে। সংবাদ সম্মেলনে গারেকা জানান, শুধু মেসি নয়, আর্জেন্টিনার সবাইকে নিয়েই তারা ভাবছেন। বিশ্বকাপ বাছাইয়ে অন্য ম্যাচে বুধবার বাংলাদেশ সময় ভোর পাঁচটায় উরুগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল। একই সময় প্যারাগুয়ের মোকাবেলা করবে বলিভিয়া।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com