মঙ্গলবার  ১৫ই জুন, ২০২১ ইং  |  ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ  |  ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী

মা হচ্ছেন নুসরাত! সন্তান আমার নয়, বললেন স্বামী নিখিল

সন্তানসম্ভাবনা সংসদ সদস্য-অভিনেত্রী নুসরাত জাহান। শুক্রবার সকাল থেকেই তাঁর মা হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিপাড়ায়। নুসরাত নিজে যদিও এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি। তবে তাঁর অত্যন্ত ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। এক মাস আগেই এই সুখবর পেয়েছেন তাঁরা। ভারতীয় গণমাধ্যমের খবরে এমনটিই জানা গেছে।

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, গত কয়েক মাস ধরে টানাপড়েন চলছে নুসরাতের ব্যক্তিগত জীবনে। স্বামী নিখিল জৈনের সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও একসঙ্গে থাকছেন না তাঁরা। নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার প্রসঙ্গে তিনি বলেন, ‘এ বিষয়ে আমি কিছুই জানি না। ওঁর সঙ্গে দীর্ঘদিন আমার কোনো সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।’

প্রতিবেদনে আরো বলা হয়, ‘এসওএস কলকাতা’ ছবির শুটিংয়ের সময় থেকেই যশের প্রেমে পড়েছিলেন নুসরাত। অতঃপর একসঙ্গে সময় কাটাতে শুরু করেছিলেন দুজনে। এর পরে মরুশহরে দুজন একসঙ্গে বেড়াতে গেলে প্রেমের গুঞ্জন নিশ্চিত খবরে পরিণত হয়।

সবাইকে ফাঁকি দিয়ে চুপিচপি অজমের দরগায়ও ঘুরে এসেছিলেন দুজন। সম্পর্কের প্রথম দিকে কিছুটা রাখঢাক রাখলেও সময়ের সঙ্গে সেই জড়তা কেটেছে। নেটমাধ্যমে একসঙ্গে বিশেষ মুহূর্ত কাটানোর ছবি থেকে নুসরাতের ছবির প্রিমিয়ারে যশের জোরালো উপস্থিতি- এ সব কিছুই বুঝিয়ে দিয়েছে পর্দার নায়ক-নায়িকার ব্যক্তিগত জীবনের সমীকরণ।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com