বৃহস্পতিবার  ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ ইং  |  ১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ  |  ১২ই রজব, ১৪৪২ হিজরী

ভ্যাকসিন নিয়ে লাখে একজনেরও সমস্যা হয়নি : বাণিজ্যমন্ত্রী

গুজবে কান না দিয়ে সকলকে করোনার ভ্যাকসিন নেওয়ার আহ্বান জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি বলেন, গুজবে কান দেবেন না। সবাই ভ্যাকসিন নিবেন। আমি ও আমার পরিবার ভ্যাকসিন নিয়েছি। ভ্যাকসিন নিয়ে লাখে এক জনেরও সমস্যা হয়নি। ভ্যাকসিন নিলে আমরা সবাই সুস্থ থাকব।

আজ শনিবার বিকালে রংপুরের পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের কাটানদী পুনঃখনন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বাণিজ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর অর্থায়নে এ খাল খনন কাজ হবে। নদীর দু’পাড়ের বাসিন্দারা এর সুফল পাবেন। প্রতিটি গ্রামের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী। গ্রামের যাতে উন্নয়ন হয়, সেজন্য বিভিন্ন প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

সারা মেমোরিয়াল স্কুল মাঠে খাল খনন উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন প্রমুখ।

ক্ষুদ্রকার পানি সম্পদ উন্নয়ন প্রকল্পের অর্থায়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ৩ কোটি ৬৫ লাখ টাকা ব্যয়ে প্রকল্পটি বাস্তবায়ন করছেন। ঘগোয়া স্লুইস গেট থেকে রাজবাড়ি পর্যন্ত প্রায় ১২ কিলোমিটার খনন করা হবে। এ নদী খননের মাধ্যমে বর্ষা মৌসুমে পানি প্রবাহ তৈরি হবে। পাশাপাশি হাজার হাজার হেক্টর জমিতে সেচ সুবিধা দেওয়া যাবে বলে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর সূত্র জানায়।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com