বৃহস্পতিবার  ২রা ডিসেম্বর, ২০২১ ইং  |  ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২৬শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

ভোট গণনাকালে ব্যালট ছিনতাই করে আগুন

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নে ব্যালট পেপার ছিনতাই করে আগুন দেওয়ার ঘটনায় ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশতাধিক লোকজন আহত হয় এবং ৩০/৩৫টি বাড়ি ভাঙচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করে। ব্যালট পেপার ছিনতাই ও আগুন দেওয়ার ঘটনায় ওই কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত ঘোষণা করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে ভোটগ্রহণ শেষে যখন গণনার প্রস্তুতি নেওয়া হয় তখন জলসুখা ইউনিয়নের দক্ষিণ আটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১৫/১৬ জন যুবক জোরপূর্বক প্রবেশ করে বেশ কিছু ব্যালট ছিনতাই করে কেন্দ্রের বাহিরে নিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। এই ঘটনাকে কেন্দ্র করে ওই এলাকায় আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট রুকসানা আক্তার শিখা ও আওয়ামী লীগ বিদ্রোহী ফয়েজ আহমেদ খেলুর সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় ঘণ্টাব্যাপী সংঘর্ষে উভয় পক্ষের অর্ধশাতাধিক লোকজন আহত হয়। আহতদেরকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়। সংঘর্ষে ৩০/৩৫টি বাড়ি ঘর ভাঙচুর করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ও বিজিবি টিয়ারশেল ও বুলেট নিক্ষেপ করে।

আটপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার কাকাইলছেও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল জব্বার জানান, হঠাৎ করে ১৫/১৬ যুবক কেন্দ্রে পবেশ করে জোরপূর্বক ব্যালট ছিনতাই করে আগুন দিয়ে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২০ রাউন্ড বুলেট ও ২৪ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com