শিরোনাম
শনিবার  ১৬ই জানুয়ারি, ২০২১ ইং  |  ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  |  ২রা জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

ভারতের ‘ভ্যাকসিনম্যান’ বলিউড নায়িকাদের কাছের মানুষ

করোনার টিকা কবে পাওয়া যাবে, তা নিয়ে গোটা বিশ্বের সঙ্গে মুখিয়ে রয়েছে ভারতও। অক্সফোর্ডের ভ্যাকসিন কোভিশিল্ডের যখন ড্রাই রান চলছে, সেই সময় ভারত বায়োটেকের আরো একটি ভ্যাকসিনকে জরুরি ভিত্তির পরিস্থিতির জন্য ছাড়পত্র দিয়েছে ভারত সরকার। সিরাম ইনস্টিটিউটের কোভ্যাক্সিনকে জরুরিকালীন পরিস্থিতিতে প্রয়োগ হতে পারে বলে জানানোর পর আশার আলো দেখতে পাচ্ছে ভারতের মানুষ।

জি নিউজের মতে, সিরাম ইনস্টিটিউটের কোভ্যাক্সিনের প্রয়োগের জন্য ছাড়পত্র পাওয়ার পরই ওই সংস্থার কর্তা আদর পুনাওয়ালা খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেছেন। আদর পুনাওয়ালার স্ত্রী নাতাশার নামও বলিউডে বহুল আলোচিত। বলিউডের একাধিক তারকার সঙ্গে নাতাশার যে সখ্য এবং বন্ধুত্ব রয়েছে, তা অজানা নয়। আদরের খাতির কম নয় নায়িকাদের সঙ্গে। গুগল সার্চ করলেই বলিউড তারকাদের সঙ্গে আদরের ছবি উঠে আসছে, অর্থাৎ বলিউডের খুব কাছের আদর পুনাওয়ালা।

কোভ্যাক্সিনকে জরুরিকালীন পরিস্থিতিতে প্রয়োগ করা হতে পারে বলে অনুমতি দেওয়ার পরই আদর পুনাওয়ালা এবং নাতাশা পুনাওয়ালার জন্য নৈশভোজের আয়োজন করেন কারিনা কাপুর খান এবং সাইফ আলী খান। রবিবার আদর পুনাওয়ালা এবং নাতাশা পুনাওয়ালা যখন কারিনা-সাইফের বাড়ির দিকে রওনা দেন, সেই সময় পাপারাজির ক্যামেরার ফ্ল্যাশে ধরা পড়েন তাঁরা।

শুধু সাইফ-কারিনাই নন, নাতাশা প্রায় সব সময় বলিউড তারকাদের নিয়ে ঘিরে থাকেন। কখনো শাহরুখ খান তো আবার কখনো মালাইকা অরোরা বা কারিশমা কাপুর, আলিয়া ভাট বা রণবীর কাপুর। নাতাশার বন্ধুর তালিকায় তারকাদের ছড়াছড়ি। এমনকি বিয়ের পর প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস হোলির সময় যখন ভারতে আসেন, সেই সময় তাঁদের জন্য পার্টির আয়োজন করেন নাতাশা।

ওই সময় আদর পুনাওয়ালাদের পুনের বাগানবাড়িতে নিক-প্রিয়াঙ্কাদের নিয়ে বসে জমজমাট পার্টি। সব কিছু মিলিয়ে কোভ্যাক্সিন নিয়ে যখন আদর পুনাওয়ালাকে নিয়ে খবর হতে শুরু করেছে, সেই সময় ফের শিরোনামেও উঠে আসতে শুরু করেছেন নাতাশা।

১৩০ কোটি ভারতীয়কে স্বপ্ন দেখাচ্ছিলেন কভিড জয় করার। বিশেষজ্ঞ কমিটি আদর পুনাওয়ালার সিরাম ইনস্টিটিউটকে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার  কোভিশিল্ড-এর ছাড়পত্র দেওয়ার সঙ্গে সঙ্গে ভারত স্বপ্নপূরণের দোরগোড়ায়। এর আগে যক্ষ্মা, হেপাটাইটিস বি, টিটেনাস,  পোলিওর ভ্যাকসিন নির্মাণের কৃতিত্ব আছে সিরামের থলিতে। কিন্তু আদর মনে করেন, কভিড-এর এই টিকা সিরামের সর্বশ্রেষ্ঠ অভিজ্ঞান। মাত্র ৩৯ বছর বয়স আদরের। ৩০ বছর বয়সে ভারতের সর্বকনিষ্ঠ সিইওর পদে বসেন এই ড্রিম মার্চেন্ট।

ব্রিটেনের ওয়েস্টমিনস্টার বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস ম্যানেজমেন্টের পাঠ নেওয়া আদরের সংসার সুন্দরী স্ত্রী নাতাশা আর দুই ছেলেকে নিয়ে। ব্রিটেনের ওয়েস্টমিনস্টার বিশ্ববিদ্যালয় থেকে বিজনেস ম্যানেজমেন্টের পাঠ নেওয়া আদরের সংসার সুন্দরী স্ত্রী নাতাশা আর দুই ছেলেকে নিয়ে।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com