বৃহস্পতিবার  ২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং  |  ১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ  |  ২রা রজব, ১৪৪১ হিজরী

‘ভারতীয় ক্রিকেটাররা গালিগালাজ করছিল’

ক্যামেরা চট করে সরিয়ে নেওয়া হলেও ততক্ষণে দুই দলের ক্রিকেটারদের মধ্যে ছড়িয়ে পড়া উত্তেজনা টিভিতে দেখা হয়ে গেছে সবারই। বাংলাদেশের বিশ্ব জয়ের উল্লাস শুরু হতে না হতেই মাঠেই ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে লেগে গেল আকবর আলীর দলের। হাতাহাতির কিছুটা ধরার পর টিভি ক্যামেরা সরে গেল ভারতের ডাগআউটের দিকে। যেখানে দেখা গেল কোচিং স্টাফের সদস্যরা হাতের ইশারায় তাদের ক্রিকেটারদের চলে আসতে বলছেন। এরপরও কিছুক্ষণ উত্তেজনা অব্যাহত ছিল বলে জানা গেছে।

দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে থাকা বিসিবির জুনিয়র নির্বাচক কমিটির সদস্য ও বাংলাদেশ দলের সাবেক ফাস্ট বোলার হাসিবুল হোসেন ফোনে জানিয়েছেন, সেই ‘ধাক্কাধাক্কি’র কারণ। তাঁর দাবি, বাংলাদেশের ক্রিকেটারদের এর মধ্যে জড়িয়ে পড়ার উসকানিও ছিল ভারতীয় দলের পক্ষ থেকেই, ‘ওরা পুরো ম্যাচজুড়েই প্রচুর স্লেজিং করেছে।

আমরা জেতার পর তা মাত্রা ছাড়িয়ে যায়। আমাদের ক্রিকেটাররা যখন উৎসব করতে শুরু করল, তখনই ওরা এসে মা-বাপ তুলে গালিগালাজ শুরু করে। কত আর সহ্য করা যায়! ছেলেরা সহ্য করতে না পেরে প্রতিবাদ করতে যায়। এতেই শুরু হয় ধাক্কাধাক্কি।’ যদিও দুই দলের কোচিং স্টাফের সদস্যদের হস্তক্ষেপে হাতাহাতি আর বেশিদূর গড়াতে পারেনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com