শুক্রবার  ২২শে অক্টোবর, ২০২১ ইং  |  ৬ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  |  ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

ব্রাজিল তারকার গোলে ম্যান সিটির দারুণ জয়

স্ট্যামফোর্ড ব্রিজে অগ্নিগর্ভ ম্যাচটিতে মাঠে নেমে চেলসি ফুটবলারদের কী যেন হয়ে গেল! তারা আক্রমণ ভুলে গিয়ে রক্ষণ নিয়ে চরম ব্যস্ত হয়ে যায়। আর ম্যাচের শুরু থেকেই দুর্দান্ত ফুটবল উপহার দেয় পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি। পুরোটা সময় তারা চেলসির ওপর আধিপত্য ধরে রাখে। সিটির আক্রমণ ফেরানোই যেন ছিল চেলসির একমাত্র লক্ষ্য! শেষ পর্যন্ত গাব্রিয়েল জেসুসের একমাত্র গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে পেপ গার্দিওলার শিষ্যরা।

ম্যাচ শুরুর প্রথম দশ মিনিটেই বেশ কয়েকটি আক্রমণ শানায় সিটি। কিন্তু রক্ষণ জমাট রেখে সব আক্রমণ প্রতিহত করতে থাকে চেলসি। প্রথমার্ধের পুরোটা সময় একের পর এক আক্রমণ করে গেছে সিটি। কিন্তু চেলসির রক্ষণ ভাঙতে পারেনি। ম্যাচে ৬০ শতাংশের বেশি সময় বল দখলে রেখে সিটি গোলের উদ্দেশ্যে মোট ১৫টি শট নেয়। এর মাঝে মাত্র ৪টি ছিল টার্গেটে। অন্যদিকে রক্ষণ নিয়ে ব্যস্ত চেলসি প্রতিপক্ষের পোস্টে শট নিয়েছে মাত্র ৪টি। বলা বাহুল্য যে, এর সবগুলোই ব্যর্থ হয়েছে।

দ্বিতীয়ার্ধেও শুরু থেকে আধিপত্য ধরে রাখে সিটি। ৫৩তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড জেসুসের গোলে তারা এগিয়ে যায়। জোয়াও কানসেলোর জোরালো শট থেকে ডি-বক্সে বল পেয়ে জায়গা বানিয়ে প্রতিপক্ষের তিনজনের মধ্যে দিয়ে নিচু শটে গোলটি করেন জেসুস। ৭ মিনিট পর আরেকটি সুযোগ পেয়েছিলেন জেসুস। কিন্তু ডিফেন্ডার থিয়াগো সিলভার সৌজন্যে প্রায় নিশ্চিত গোলটি মিস হয়। ৬ ম্যাচে চার জয় ও এক ড্রয়ে ১৩ পয়েন্ট নিয়ে দুইয়ে সিটি। আর পরাজিত হয়ে এক ধাপ নিচে নেমে গেছে চেলসি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com