বুধবার  ২৬শে জানুয়ারি, ২০২২ ইং  |  ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২২শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী

বুবলীর চলচ্চিত্রে সাদাত হোসাইনের দুই গান

তালাশ’ নামে নতুন সিনেমা নির্মাণ করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক সৈকত নাসির। রোমান্টিক থ্রিলার ঘরানার গল্পের এই সিনেমায় জুটি হয়ে অভিনয় করছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা শবনম ইয়াসমিন বুবলী ও এ কে আজাদ আদর। এই চলচ্চিত্রের দুই গান লিখেছেন এ সময়ের জনপ্রিয় কথাসাহিত্যিক সাদাত হোসাইন।

‘একা রাস্তায়’ নামে একটি গানে কণ্ঠ দিয়েছেন দিন ইসলাম শাহরুখ। সুর ও সংগীতও তিনি করেছেন। অপর গানটির নাম তুই নেই। এটির সুর ও সংগীত করেছেন আহমেদ হুমায়ূন।

বিষয়টি কালের কণ্ঠকে নিশ্চিত করেছেন সাদাত হোসাইন। তিনি বলেন, ‘প্রথমবারের মতো পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে গান লিখেছি। গানগুলো বেশ ভালো হবে আশা করছি, কেননা কথা ও সুরের সম্মিলন ঘটেছে ভালোভাবে। একটি গান আমি শুনেছি। ওটা এতো ভালো লেগেছে যে না শুনলে বুঝবেন না। সুর ও সঙ্গীতের কাজ সুনিপুণভাবে করা হয়েছে বলে ভালো দুটি গান আমরা পেতে যাচ্ছি। আর গানের কথা কেমন হয়েছে সেটার জন্য অপেক্ষা করতে হবে।’

সৈকত নাসির বলেন, ‘তালাশ চলচ্চিত্রের সবকটি গান খুবই ভালো হয়েছে। সাদাত হোসাইন ভাইয়ের গান দুটি চমৎকার হয়েছে। তার লেখাই অন্য ধরনের। যারা সুর করেছেন তারাও প্রশংসা করেছেন। সব মিলিয়ে দারুণ কাজ হয়েছে।’

নির্মাতা জানালেন, তালাশ চলচ্চিত্রটি আগামী ৪ ফেব্রুয়ারি মুক্তি দেওয়া হবে। এর প্রচারণা কাজ শুরু হবে বছরের প্রথম দিন থেকেই।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com