মঙ্গলবার  ১৮ই মে, ২০২১ ইং  |  ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরী

বিয়ে নিয়ে সত্য গোপন করেছিলেন কঙ্গনার বাবা-মা!

আজ ১৯ এপ্রিল, সোমবার নিজের বাবা-মায়ের বিবাহ-বার্ষিকী উদযাপন করছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তবে বাবা-মায়ের বিবাহবার্ষিকীতে তাঁদের বিয়ের ছবি শেয়ার করে অজানা কথা সামনে এনেছেন কঙ্গনা। অভিনেত্রীর ক্ষোভ, নিজেদের বিয়ের বিষয়ে আসল কথা তাঁর কাছে লুকিয়ে গিয়েছিলেন তাঁর বাবা-মা।

কঙ্গনা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, আজ আমার বাবা-মায়ের বিবাহবার্ষিকী। প্রথমদিকে আমার বাবা-মা তাঁদের বিয়ে নিয়ে আমাদের কাছে মিথ্য বলেছিলেন। পরে বড় হয়ে আমরা দিদার কাছে পুরো বিষয়টা জানতে পারি। দিদা বলেছিলেন, আমার বাবা-মায়ের অ্যারেঞ্জ ম্যারেজটা আসলে সাজানো ঘটনা ছিল। আসলে তাঁরা একে অপরের প্রেমে পড়েছিলেন আগেই। বাবা কলেজ থেকে ফেরার পথে মাকে প্রথম বাসস্ট্যান্ডে দেখেছিলেন। মা যে বাসে উঠতেন, বাবাও নিয়মিত ওই বাসেই উঠতেন, যতক্ষণ না মা তাঁর দিকে তাকান।’

কঙ্গনা আরো লিখেছেন, বাবা যখন বিয়ের প্রস্তাব নিয়ে গিয়েছিলেন, দাদু সেই প্রস্তাব খারিজ করে দেন। কারণ বাবার সুনাম ছিল না। দাদু মায়ের জন্য সরকারি চাকুরে পাত্র দেখেছিলেন। কারণ, মা দাদুর প্রিয় ছিল, মেয়েকে তিনি গুড্ডি বলে ডাকতেন। তবে মা অনেক লড়াই করে দাদুকে রাজি করিয়েছিলেন।

কঙ্গনা এর আগে জানিয়েছিলেন, তাঁর বাবা-মা বিনোদন দুনিয়ায় তাঁর কেরিয়ার গড়ার বিপক্ষে ছিলেন। যে কারণে প্রায়ই তাঁর বাবার সঙ্গে ঝগড়া হত। কারণ কঙ্গনার বাবা চাইতেন তাঁদের মেয়ে ডাক্তার হোক। কঙ্গনা একবার এক টুইটে লিখেছিলেন, একবার তাঁর বাবা তাঁকে চড় মারতেও গিয়েছিলেন। তখন কঙ্গনা তা রুখে পাল্টা বলেছিলেন, ”আপনি আমাকে চড় মারলে আমিও পাল্টা মারব।”

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com