বুধবার  ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ  |  ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ  |  ১৬ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ১০০ নারীকে ধোঁকা!

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শতাধিক নারীর সঙ্গে প্রতারণা করেছে ৩৫ বছর বয়সী এক ব্যক্তি। হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা। ইতোমধ্যে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ভারতীয় পুলিশ শুক্রবার (১৩ মে) এই তথ্য জানিয়েছে। 

প্রতিবেদনে বলা হয়েছে, ফারহান তাসীর খান নামে অভিযুক্ত ব্যক্তি বর্তমানে উড়িষ্যার কিওনঝর জেলার বাসিন্দা। গত মার্চে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সাইন্সের (এআইআইএমএস) কর্মরত এক নারী চিকিৎসকের অভিযোগের ভিত্তিতে মধ্য দিল্লির পাহাড়গঞ্জ থেকে ফারহানকে গ্রেফতার করা হয়।

ডেপুটি পুলিশ কমিশনার বেনিতা মেরি বলেন, ‘তদন্তের সময় পুলিশ খুঁজে পান, তাসীর খান বিয়ের সাইটে অনেক আইডি খুলেছিলেন এবং উত্তর প্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ, গুজরাট, দিল্লি, মুম্বাই, উড়িষ্যা, কর্নাটক ছাড়াও অন্যান্য রাজ্যের নারীদের সঙ্গে বন্ধুত্ব পাতান।’

তিনি বলেন, ‘তাসীরকে কলকাতা থেকে ট্র্যাক করা হয়েছিল এবং অবশেষে বৃহস্পতিবার পাহাড়গঞ্জের একটি হোটেল থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশের পক্ষ থেকে আরও বলা হয়েছে, তাসীর নারীদের প্রভাবিত করার জন্য একটি ভিভিআইপি রেজিস্ট্রেশন নম্বরসহ একটি উচ্চমানের গাড়ি দেখাতেন এবং দাবি করতেন তিনি এটির মালিক। তবে বাস্তবে সেটি ছিল তার এক আত্মীয়র গাড়ি।

বেনিতা মেরি বলেন, তাসীর এক শহর থেকে আরেক শহরে যেতেন এবং নারীদের সঙ্গে ভিডিওকলে যোগাযোগ করতেন এবং ভান ধরতেন তিনি ধনী। তিনি নারীদের বলতেন তার বার্ষিক আয় ৩০ থেকে ৪০ লাখ টাকা।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com