সোমবার  ১৮ই নভেম্বর, ২০১৯ ইং  |  ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ  |  ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

বিয়ানীবাজারে নায়িকা ববি আহত হওয়ার আসল তথ্য ফাঁস

বিয়ানীবাজারের মুল্লাপুরে চিত্রনির্মাতা ইফতেখার চৌধুরী পরিচালিত “বিজলী” ছবির শুটিংয়ে ছবির নায়িকা ববি ও নায়ক রনবীর আহত হওয়ার ও বোমা বিস্ফোরণের ভুয়া গুজব রটানো হয়েছে। বাস্তবে এমন কোন ঘটনা ঘটে নি বলে জানান ছবির পরিচালক ইফতেখার চৌধুরী।

জানা যায়, বিয়ানীবাজার উপজেলার মুল্লাপুর ইউনিয়নের মুল্লারগোষ্টির বাসিন্দা দেশের খ্যাতনামা চিত্রনির্মাতা ইফতেখার চৌধুরী তাঁর নতুন ছবি “বিজলী” এর শুটিং করার জন্য দেশের জনপ্রিয় চিত্র নায়িকা ববি, নায়ক রণবীরসহ বেশ কয়েকজন খ্যাতনামা অভিনেতা ও অভিনেত্রীকে নিয়ে তাঁর গ্রামে শুটিং করতে আসেন।

৩/৪ দিন ধরে ওই গ্রামের বেশ কয়েকটি স্থানে চিত্রধারণ করেন ইফতেখার চৌধুরী। এরই মধ্যে শুটিংয়ের শেষ দিন গত শনিবার রাত ১১টার দিকে মুল্লাপুর গ্রামের দিপলু আহমদের বাড়িতে শুটিংয়ের শেষ পর্যায়ে চিত্রধারণের সময় একটি ফুটকা ফুটানো হলে গুজব রটে বোমা বিস্ফোরণে ও ছবির নায়ক-নায়িকা গুরুত্বর আহত হওয়ার।

এরপরই কয়েকটি নিউজ পোর্টাল খবর ছাপে “শুটিংয়ে বোমা বিস্ফোরণে নায়িকা ববি গুরুত্বর আহত”। এতে বলা হয়, আহত হয়েছেন ছবির নায়ক রণবীর,কৌতুক অভিনেতা সীমান্তও। নিউজ পোর্টাল গুলোর এমন খবরে হুলস্থল পড়ে যায় উপজেলায় এমন খবরে শুটিং স্পটে ছুটে যান অনেকে। এমনকি নড়েচড়ে বসে পুলিশ প্রশাসনও।

স্থানীয় বাসিন্দা দিপলু জানান, তারা বারবার একই স্থানে গিয়ে এলাকার মানুষকে হয়রানী করতে থাকে। তিনি বলেন, ভুয়া একটি গুজব খবরে আমরা প্রতিনিয়ত হয়রানীর স্বীকার হচ্ছি। তিনি এমন একটি খবরে ক্ষোভও প্রকাশ করেন।

ছবির পরিচালক ইফতেখার চৌধুরী জানান, ছবির শুটিংয়ে বোমা বিস্ফোরণ ও নায়ক-নায়িকা আহত হওয়ার খবরটি গুজব। তিনি জানান, বাস্তুবে শুটিং স্পটে এরকম কোন ঘটনাই ঘটেনি। ছবির নায়ক-নায়িকা ও অন্যান্য অভিনেতা-অভিনেত্রী সম্পূর্ণরুপে সুস্থ রয়েছেন। বর্তমানে তারা সিলেটের একটি দৃষ্টিনন্দন স্পটে ছবির শুটিংয়ে ব্যস্ত বলেও জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com