শিরোনাম
সোমবার  ২৭শে সেপ্টেম্বর, ২০২১ ইং  |  ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ  |  ১৯শে সফর, ১৪৪৩ হিজরী

বিরামপুরে রেলমন্ত্রীকে বরণ: ‘দুলাভাইয়ের আগমন, শুভেচ্ছা স্বাগতম

হঠাৎ করেই বৃহস্পতিবার (২৬ আগস্ট) সকাল থেকে দিনাজপুরের বিরামপুর রেল স্টেশনের সরগরম প্লাটফর্মে টাঙানো হয়েছে ফেস্টুন আর ব্যানার। সাজানো হয়েছে সুন্দর মঞ্চ। লম্বা ফেস্টুনে লেখা ‘দুলাভাইয়ের আগমন, শুভেচ্ছা স্বাগতম।’

উপজেলা প্রশাসন, উপজেলা চেয়ারম্যান, মেয়র, সহকারী পুলিশ সুপার, ওসিসহ স্থানীয়দের সবার হাতে হাতে ফুলের তোড়া। বিরাপুরের জামাইবাবু রেলমন্ত্রী আসবেন, ট্রেনের যাত্রা বিরতিতে এমন আয়োজন।

ঘড়ির কাঁটা বিকেল সাড়ে ৫টা। পুরো প্লাটফর্ম জুড়েই উৎসুক জনতার ঢল। প্লাটফর্মের দক্ষিণ দিক থেকে প্রবেশ করেন বিরামপুরের জামাইকে বহনকারী ট্রেনটি। ‘মন্ত্রী দুলাভাইয়ের আগমন শুভেছা স্বাগতম’ স্লোগানে মুখরিত স্টেশন। ট্রেন থামল। দুলাভাই নামলেন। ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন বিরামপুরবাসীর দুলাভাই রেলমমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন পারিবারিক সফরের সংক্ষিপ্ত বিরতীতে তাঁকে শুভেচ্ছা জানান উপজেলা প্রশাসন ও শ্বশুরবাড়ি এলাকার বাসিন্দারা।

ঢাকা কমলাপুর স্টেশন থেকে সকাল ১০টায় পঞ্চগড়গামী আপ ৭০৫ একতা এক্সপ্রেস ট্রেনযোগে পঞ্চগড় যাওয়ার পথে বিরামপুর রেলস্টেশনে বিকেল সাড়ে ৫টায় তিনি আসেন। এ সময় তার স্ত্রী শাম্মী আক্তার মনি’র পরিবারের পক্ষ থেকেও তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়।

মন্ত্রী বিরামপুর রেলওয়ে স্টেশন মডেল প্রকল্পে চলমান অত্যাধুনিক মানের রেলওয়ে স্টেশনে কী কী সুযোগ-সুবিধা থাকবে তা জানান। ১৫ মিনিট পর ট্রেনে করে তিনি পঞ্চগড়ের উদ্দেশে চলে যান।

এ সময় বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার, পৌরমেয়র আককাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল মেজবা, বিরামপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার এ কে এম ওহেদুন্নবী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত পরিদর্শক মতিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com