মঙ্গলবার  ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ  |  ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ  |  ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি

বিবারের মুখের একপাশ অবশ হয়ে গেছে, চলছে চিকিৎসা

জনপ্রিয় রকস্টার জাস্টিন বিবারের মুখের একপাশ সম্পূর্ণ অবশ হয়ে গেছে। পক্ষাঘাতের কারণেই একের পর এক স্টেজ শো বাতিল করছিলেন এই কানাডিয়ান তারকা। গতকাল শুক্রবার ঘটনা খোলাসা করেছেন তিনি। পপ গায়ক জানান, এক ভাইরাসে আক্রান্ত হওয়ার পর এমন অবস্থা তার।এখন তিনি আরোগ্যলাভের দিকে মন দিয়েছেন। তাই আসন্ন শো-গুলো বাতিল করতে হচ্ছে।

 

নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা এক ভিডিওতে তিনি জানান, রামসে হান্ট সিনড্রোমে আক্রান্ত তিনি। এতে তার মুখ ও কানের স্নায়ুতন্ত্র ক্ষতিগ্রস্ত হয়েছে। তার ডান চোখের পলক পড়ছে না। মুখের এই পাশ দিয়ে হাসতেও পারছেন না তিনি। নাকের এ পাশটা নড়ছে না।  কাজেই মুখের এ অংশ পুরোপুরি পক্ষাঘাতগ্রস্ত হয়ে পড়েছে।

বিবার জানান, আসন্ন শো-গুলোতে পারফরম করার শারীরিক অবস্থা নেই তার। ২৮ বছর বয়সী এই তারকা আরও জানান, রোগটিতে আক্রান্ত হওয়ায় মুখের একটি অংশের নড়াচড়াই বন্ধ হয়ে গিয়েছে তার। তিনি এখন ডান চোখের পাতা ফেলতেও অক্ষম। বলেন, আমি স্বাভাবিক অবস্থায় ফিরে যাবো। এটা কেবল সময়ের ব্যাপার এবং আমরা জানি না কত সময় লাগতে পারে।

বিবার ভিডিও-তে জানান, রামসে হান্ট সিনড্রোমের চিকিৎসাপদ্ধতির মধ্যে রয়েছে মুখের ব্যায়াম। এর মাধ্যমে স্নায়ুতন্ত্র এবং পেশি পুনর্গঠন হবে।

পেজ সিক্স-কে বিবারের ঘনিষ্ঠ একজন জানিয়েছেন, সংক্রমণের কারণেই এমনটা হয়েছে। তার মুখের ডানপাশ অবশ হয়ে গেছে। সে সুস্থ হয়ে উঠবে।

মাত্র ১৩ বছর বয়সে খ্যাতির স্বাদ পান বিবার। ‘বেইবি’ বা ‘বিলিভ’ গানগুলোর মাধ্যমে বিশ্বব্যাপী জনপ্রিয় হয়ে ওঠেন। গ্র্যামির ২২টি মনোনয়নের মধ্যে দুটো জয় করেছেন তিনি। তার ঝুলিতে রয়েছে একটি রেকর্ড এবং তার ‘পিচেস’ গান ‘সং অব দ্যা ইয়ার’ হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com