বুধবার  ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং  |  ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ  |  ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী

বিচ্ছেদ বাতিল : ফের একসাথে সংসার শুরু করেছেন সাগর-শম্পা

গত ২০ মার্চ সুপার হিরো-সুপার হিরোইন খ্যাত তারকা দম্পতি সাগর ও শম্পার সংসার ভাঙার খবর গণমাধ্যমে আসে। এসময় এই নবদম্পতি পরস্পরকে দোষারোপ করে আর এক সঙ্গে সংসার করবেন না বলে সিন্ধান্ত নিয়েছিলেন। কিন্তু ঠিক এক মাসের ব্যবধানে নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে জোড়া লাগিয়েছেন তাদের সংসার। তাদের সেই সময়ের বক্তব্যের সাথে বর্তমানের বক্তব্যে বেশ পরিবর্তন পাওয়া গেল। সাগর বলেন, সংসার করতে গেলে মতের অমিল, নিজেদের অনেক ভুল এসব হতেই পারে। তাছাড়া আমরা পরস্পরকে খুব ভালোবাসি। আর জন্য দুই পরিবারের সিন্ধান্তে নিজেদের ভুলগুলো আমলে না নিয়ে আবারো সংসার শুরু করেছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

২০০৭ সালে একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলের রিয়্যালিটি শো`র মাধ্যমে রূপালি জগতে আসেন সাগর ও শম্পা। এরপর বেশ কয়েকটি চলচ্চিত্র, নাটক ও মিউজিক ভিডিওতে অংশ নেন তারা। তারপর শুরু হয় দু`জনের প্রেম। সেই প্রেম গত বছরের আগস্টে রূপ নেয় বিয়েতে।

এদিকে, গত ডিসেম্বর থেকেই সাগর-শম্পা একে অন্যকে ছেড়ে আলাদা থাকতে শুরু করেন। এরই মাঝে শম্পার পক্ষ থেকে একটি নোটিশ পাঠানো হয় সাগরকে। তবে বিচ্ছেদের প্রক্রিয়াটি ছিল অসম্পূর্ণ। এরই মাঝে তাঁরা সিদ্ধান্ত বদলে ফেলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com