মঙ্গলবার  ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ  |  ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ  |  ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি

বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে প্রকাশ্যে সিদ্ধার্থ-কিয়ারা

‘শেরশাহ’ ছবির হাত ধরেই তাঁদের প্রেম শুরু। কিন্তু মাস কয়েক আগেই নাকি সেই ভেঙে গেছে কিয়ারা ও সিদ্ধার্থের। স্বাভাবিকভাবেই মন ভেঙেছে ভক্তদের।

সেই মন জুড়ে দেওয়ার দায়িত্ব যদিও নিয়েছেন পরিচালক করণ জোহর।তাঁর জন্মদিনের পার্টিতেই বিচ্ছেদ ভুলে একে অপরের কাছে এসেছিলেন কিয়ারা-সিদ্ধার্থ। এবার জনসমক্ষেও ধরা দিলেন তাঁরা।

 

২৪ জুন বড়পর্দায় মুক্তি পাবে কিয়ারা ও বরুণ ধাওয়ান অভিনীত ‘যুগ যুগ জিও’। সেই ছবির প্রদর্শনীতে গিয়েছিলেন সিদ্ধার্থ। একসঙ্গে ছবি পোস্ট না করলেও, ভক্তদের সঙ্গে তাঁদের ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সম্পর্কের কথা এখনও সর্বসমক্ষে স্বীকার করেননি তারকা জুটি।

তাই বিচ্ছেদ এবং সম্পর্কে ফিরে আসার কথাও গোপন রেখেছেন। কিন্তু গোপন কথাটি শেষপর্যন্ত গোপন আর থাকল না। ছবির প্রদর্শনীতে দেখা গেছে করণ জোহরকেও। কিন্তু তারকা জুটির ছবি ভাইরাল হতেই ভক্তদের প্রশ্ন, কবে বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন তাঁরা?

বলিউডের ভেতরে কানাঘুষো শোনা যাচ্ছে, বিচ্ছেদের পর আরও মজবুত কিয়ারা-সিদ্ধার্থের সম্পর্ক। বর্তমানে একে অপরকে চোখে হারান তাঁরা। আগামী ছবির কাজে দু’জনেই ব্যস্ত। তার মাঝেই নাকি একসঙ্গে অবসর কাটাতে দেখা যায় তাঁদের। শোনা যাচ্ছে, শুটিং শেষে বিদেশে লম্বা ছুটি কাটাতে যাবেন দু’জনে। এরপরই নাকি বিয়ের ঘোষণা করবেন কিয়ারা-সিদ্ধার্থ।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com