শিরোনাম
সোমবার  ২৭শে সেপ্টেম্বর, ২০২১ ইং  |  ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ  |  ১৯শে সফর, ১৪৪৩ হিজরী

বিকাশে ২৫ টাকা মোবাইল রিচার্জে ২০ টাকা ক্যাশব্যাক

আজ ১ আগস্ট সব বিকাশ গ্রাহক অ্যাপ থেকে নিজের নম্বরে ২৫ টাকা মোবাইল রিচার্জ করলে পাবেন ২০ টাকা ক্যাশব্যাক। ক্যাশব্যাক এর টাকা পরবর্তী কার্যদিবসের মধ্যে যুক্ত হবে।

গ্রাহকদের বহুল ব্যবহৃত সেবাগুলোর কথা বিবেচনায় ১-৬ আগস্ট ছয় দিনে ছয়টি আলাদা সেবার উপর বিকাশ দিচ্ছে সারপ্রাইজ অফার। আজ ১ম সারপ্রাইজ অফার হিসেবে এয়ারটেল, বাংলালিংক, গ্রামীনফোন, রবি এবং টেলিটক ব্যবহারকারী সব বিকাশ গ্রাহক নিজের মোবাইল নম্বরে রিচার্জ করে একবার এই ক্যাশব্যাকের সুযোগ নিতে পারছেন।

গ্রাহক নিজে মোবাইল রিচার্জের অফারটি নিতে পারবেন এবং প্রিয়জনদেরও অফারটি নিতে উৎসাহিত করতে পারেন।

বিকাশের সারপ্রাইজ অফারের আওতায় আজ ও আগামী পাঁচদিনে ৫ কোটি ৪০ লাখ বিকাশ গ্রাহকদের যে কেউই অ্যাপ ব্যবহার করে সর্বোচ্চ ১৫০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। বিকাশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/bkashlimited এবং বিকাশ অ্যাপ এর হিরো ব্যানার ও ইনবক্স নোটিফিকেশন থেকে প্রতিদিনের অফার সম্পর্কে জানতে পারছেন গ্রাহক।

উল্লেখ্য, দেশের সবগুলো মোবাইল অপারেটরের নম্বরে রিচার্জ খুব সহজেই করা যায় বিকাশে। বিশেষ করে করোনাকালে এই মোবাইল রিচার্জ সেবাটি গ্রাহকদের ঘরে থাকার সময়ে নিরবচ্ছিন্ন ভয়েস ও ডেটা ব্যবহার নিশ্চিত করছে। যেকোন সময় যেকোন স্থান থেকে অপারেটর ভেদে গ্রাহকের প্রয়োজন ও পছন্দ অনুসারে ভিন্ন ভিন্ন প্যাকেজ কেনার সুবিধা থাকায় কোটি গ্রাহক নিয়মিতই বিকাশ দিয়ে মোবাইল রিচার্জ করছেন। অ্যাপ দিয়ে রিচার্জ করার সময় গ্রাহক তাঁর কাঙ্খিত রিচার্জ অ্যামাউন্টের সেরা অফারগুলো সম্পর্কেও জানার সুযোগ পান এবং সেরা অফারটি নিতে পারেন। সংবাদ বিজ্ঞপ্তি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com