মঙ্গলবার  ১৫ই জুন, ২০২১ ইং  |  ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ  |  ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী

বাছাইপর্বে বাংলাদেশ হারাল সোহেল রানাকে

করোনা পরবর্তী সময়ে আফগানিস্তানের বিপক্ষে ড্র দিয়ে ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপ বাছাইপর্বে ভালো শুরু করেছে বাংলাদেশ। তবে আফগানদের বিপক্ষে ম্যাচের পরদিন আজ শুক্রবার এলো দুঃসংবাদ। চোটের কারণে মিডফিল্ডার সোহেল রানার বাছাইপর্বে আর খেলা হচ্ছে না। আসন্ন ভারত ম্যাচ এবং ওমানের বিপক্ষে ম্যাচে বাংলাদেশ এই তারকাকে পাচ্ছে না।

গতকাল বৃহস্পতিবার দোহায় অনুষ্ঠিত আফগানিস্তানের বিপক্ষে ১-১ ড্র হওয়া ম্যাচের হাতে ব্যথা পান সোহেল। ৫৭তম মিনিটে তাকে তুলে মানিক হোসেন মোল্লাকে মাঠে নামান কোচ জেমি ডে। এরপর এমআরআই ও এক্স-রে করানো হয়েছে। এসব পরীক্ষার রিপোর্ট ভালো আসেনি বলে জানিয়েছেন বাংলাদেশ দলের ম্যানেজার ইকবাল হোসেন। তিনি আরও জানান, আগামী রবিবার নাগাদ ডাক্তার পরীক্ষা করে বলবেন যে সোহেলকে কতদিন মাঠের বাইরে থাকতে হবে।

বাছাইপর্বে আরও কয়েকজন তারকাকে মিস করছে বাংলাদেশ। চোটের কারণে চলতি মৌসুমের পুরোটা মাঠের বাইরে আছেন স্ট্রাইকার নাবিব নেওয়াজ। বিশ্বনাথ ঘোষ তো চোটে আক্রান্ত হয়ে জাতীয় দলের ক্যাম্পেই যোগ দিতে পারেননি। ফরোয়ার্ড মাহবুবুর রহমান সুফিলও করোনায় আক্রান্ত। এছাড়া শেষ মুহূর্তে গোলকিপার আশরাফুল ইসলাম ও সাদ উদ্দিন ছিটকে যান। এই তালিকায় সর্বশেষ যোগ হলেন সোহেল রানা। তাই জেমি ডে নিঃসন্দেহে দুশ্চিন্তায় থাকবেন।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com