বৃহস্পতিবার  ২রা ডিসেম্বর, ২০২১ ইং  |  ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২৬শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

বাংলাদেশ-পাকিস্তান খেলা দেখা যাবে ১০০ টাকায়

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ১৯ নভেম্বর শুক্রবার থেকে। এই সিরিজে দর্শকরা মাঠে গিয়ে খেলা দেখতে পারবেন। দর্শকদের জন্য এবার টিকিটের মূল্য রাখা হচ্ছে ১০০ থেকে ১ হাজার টাকা পর্যন্ত।

আগামীকাল বৃহস্পতিবার মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে টিকিট। এবার অনলাইনে টিকিট কাটার সুযোগ থাকছে না। ফলে বুথ থেকেই সংগ্রহ করতে হবে টিকিট। সকাল ৯টায় শুরু হয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি। তবে টিকিট যদি অবিক্রিত থাকে, তাহলে ম্যাচের দিনও বুথ থেকে সংগ্রহ করা যাবে।

এবার সর্বনিম্ন টিকিটের মূল্য রাখা হবে ১০০ টাকা। এই টিকিটে খেলা দেখা যাবে ইস্টার্ন স্ট্যান্ড থেকে। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকেটের মূল্য ১৫০ টাকা। ক্লাব হাউজের টিকেটের দাম ৩০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকেট ১ হাজার টাকা। তবে আপাতত ধারণক্ষমতার ৫০ শতাংশ টিকিট ছাড়া হবে।

তবে টিকিট সংগ্রহ করলেই হবে না, ১৮ বছরের বেশি বয়সীদের মধ্যে দুই ডোজ কভিড টিকা নেওয়া দর্শকেরাই কেবল ঢুকতে পারবেন। মাঠে প্রবেশের সময় টিকা গ্রহণের সার্টিফিকেট দেখাতে হবে। অবশ্য ১৮ বছরের কম বয়সীদের টিকার সার্টিফিকেট লাগবে না।

টিকিটের মূল্য

গ্র্যান্ডস্ট্যান্ড : ১০০০ টাকা
ভিআইপি : ৫০০ টাকা
ক্লাব হাউজ : ৩০০ টাকা
উত্তর-দক্ষিণ স্ট্যান্ড : ১৫০ টাকা
পূর্ব গ্যালারি: ১০০ টাকা

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com