রবিবার  ২৪শে জানুয়ারি, ২০২১ ইং  |  ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  |  ১০ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

বাংলাদেশ-উইন্ডিজ ওয়ানডে সিরিজ শুরু হবে সকালে

আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ওয়ানডে সিরিজে ম্যাচ শুরুর সময়ে পরিবর্তন এনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)। সাধারণত দেড়টা বা আড়াইটায় খেলা শুরু হয়ে থাকে। তবে এবার ম্যাচ শুরু হবে সকাল সাড়ে ১১টায়। বিসিবি প্রধান নির্বাহি নিজাম উদ্দিন চৌধুরী বলেছেন, অনেক বিষয় বিবেচনা করেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

আজ রবিবার সাংবাদিকদের নিজাম উদ্দিন চৌধুরী বলেন, ‘এখানে অনেক বিষয় বিবেচনা করা হয়েছে। আমরা এই সিদ্ধান্ত নেয়ার আগে সম্প্রচার ব্যবস্থাপনা, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড এবং অন্যান্য স্টেকহোল্ডারদের সাথে কথা বলেছি।’

ম্যাচের সময় পরিবর্তনের পেছনের মূল কারণ হলো, সন্ধ্যায় শিশির খেলায় প্রভাব ফেলে। অক্টোবর-নভেম্বরে বিসিবি আয়োজিত সর্বশেষ ঘরোয়া টুর্নামেন্ট বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সন্ধ্যা বেলায় শিশির প্রভাব ফেলেছিল। অতিরিক্ত শিশিরের কারণে বল শক্ত করে ধরা কঠিন হয়ে পড়েছিল এবং তোয়ালে দিয়ে বল মুছতেই বোলারদের বেশিরভাগ সময় ব্যয় হচ্ছিল। তাই বাধ্য হয়েই ম্যাচের সময় পরিবর্তন করতে হয়েছে বিসিবিকে। সেই অভিজ্ঞতাকে মাথায় রেখে বোর্ড অবশ্য বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজের ম্যাচের সময় পরিবর্তন করেছে।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com