বুধবার  ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং  |  ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ  |  ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী

বর্ষবরণে নাসরিন অমিত হাসানের ‘বিব্রতকর’ ঘটনা ইউটিউবে

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আয়োজনে পহেলা বৈশাখে এফডিসিতে আয়োজন করা হয় বর্ষবরণ অনুষ্ঠান। অভিনেতা-অভিনেত্রী ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন পরিচালকরা। আর সেই অনুষ্ঠানে ঘটে যাওয়া অমিত হাসান এবং সহ-অভিনেত্রী নাসরিনের ‘অপ্রীতিকর’ ঘটনা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নাসরিন জানান তাঁকে ডেকে নিয়ে সেই অনুষ্ঠানে অপমান করা হয়েছে।

কি হয়েছিল সেদিন?

ঘটনাটা প্রায় আড়ালেই ছিল। কিন্তু সম্প্রতি একটি ভিডিও প্রকাশ হয়ে যাওয়ার পরে ‘অপ্রীতিকর’ সেই ঘটনা নিয়ে তোলপাড় শুরু হয়েছে। ইউটিউবের ওই ভিডিওতে দেখা যায়, নাসরিন অমিত হাসানের সাথে রাগারাগি করেন। এসময় অমিত হজাসান মাইক্রোফোন হাতে নিয়ে অবাক হয়ে চেয়েছিলেন। অনুমান করা যায় ঘটনার কিছুক্ষণ আগে মাইক্রোফোন হাতে নিয়ে নাসরিন এমন কিছু বলেছিলেন যা অমিত হাসানের জন্য ছিল বিব্রতকর। এ নিয়ে দুজনের মধ্যে ‘ঝামেলা’ তৈরি হয়। পরে রাগ করে নাসরিন স্টেজ থেকে নেমে গেলে অমিত হাসান রেগে গিয়ে উচ্চ স্বরে মাইককে বলতে থাকেন ‘বেয়াদব, তোমাকে আমি অনেক আদর করি। ‘প্লিজ, নো, তুমি মাইক ধরে এভাবে কথা বলতে পারো না যেখানে সিনিয়র শিল্পীরা বসে আছে। তুমি কথাগুলো ভেতরে বলতে পারতা। মাইক ধরে জনগণের সামনে বলতে পারো না। এক পর্যায়ে উত্তেজিত হয়ে অমিত হাসান নাসরিনকে চলে যেতে বলেন।

কেন এই ঘটনা?

সাংবাদিকদের নাসরিন শিল্পীর সমিতির অব্যস্থাপনাকে দায়ী করে বলেন, অনুষ্ঠানে অংশ নিতে গিয়ে কোথাও বসার কোনো জায়গা পাচ্ছিলাম না। মঞ্চে একের পর এক নাচ দেখছি, যাদের কেউই চলচ্চিত্রের সঙ্গে জড়িত নয়। এমনকি যারা যাত্রার নামে মঞ্চে অশ্লীল নৃত্য পরিবেশন করে, তাদের দিয়েও পারফর্ম করানো হয়েছে। এসব বিষয়ের প্রতিবাদ জানাতে আমি মঞ্চে উঠে কিছু কথা বলতে চেয়েছিলাম। কিন্তু আমাকে কিছু বলতে দেননি অমিত হাসান। সবার সামনে অপমান করে মঞ্চ থেকে নামিয়ে দিয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com