মঙ্গলবার  ২৮শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ  |  ১৪ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ  |  ২৮শে জিলকদ, ১৪৪৩ হিজরি

বন্যার্তদের জন্য সপ্তাহে দুই ট্রাক খাবার পাঠাবেন ডিপজল

সিলেট ও সুনামগঞ্জে সপ্তাহে দুই ট্রাক করে খাবার পাঠাতে যাচ্ছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। বন্যার্তদের জন্য তিনি এমন উদ্যোগ নিয়েছেন বলে রবিবার বিকেলে কালের কণ্ঠকে জানালেন চলচ্চিত্রের এই অভিনেতা।

ডিপজল বলেন, ‘আমি মানুষ, তাই মানুষের পাশে থাকি। আমার কোনো উদ্দেশ্য নাই।আমার মনে হইছে এইসব বন্যাকবলিত মানুষের পাশে থাকা উচিত, তাই আমি খাবার পাঠাচ্ছি। সপ্তাহে আমি দুই ট্রাক করে খাবার পাঠাব। যত দিন বন্যা থাকবে তত দিন আমি এমন খাবার পাঠাব।  আজকালের মধ্যেই প্রথম ধাপের ট্রাক দুটো রওনা হবে। ’

 

ডিপজল আরো বলেন, ‘আমি যাচ্ছি না। আমি শারীরিকভাবে একটু অসুস্থ, কিন্তু আমার লোকজন যাচ্ছে সঙ্গে। ’

ডিপজল বরাবরই সাহায্য-সহযোগিতা করে থাকেন। করোনাকালে তিনি প্রায় পাঁচ কোটি টাকার সাহায্য করেছিলেন। চলচ্চিত্রশিল্পীদের পাশে দাঁড়িয়ে দফায় দফায় সহায়তা করেছিলেন। নিজের এলাকা ও সাভারে তিনি দফায় দফায় খাবার বিতরণ ও আর্থিক সহযোগিতা করেছিলেন।

দান করার কারণে এফডিসিতে ডিপজলের সুনাম রয়েছে। ১৫ জুন ১৯৫৮ সালে ঢাকার মিরপুরের বাগবাড়িতে জন্মগ্রহণ করেন মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবরের হাত ধরে চলচ্চিত্রে আগমন ঘটে তার।  তিনি ফাহিম শুটিং স্পট, এশিয়া সিনেমা হল, পর্বত সিনেমা হল, জোবেদা ফিল্মস, পর্বত পিকচার্স-২, ডিপজল ফুড ইন্ডাস্ট্রিজের স্বত্বাধিকারী। তিনি বাংলাদেশের চলচ্চিত্রে সক্রিয়। প্রথমে খল চরিত্রে অভিনয় করলেও চাচ্চু চলচ্চিত্রের মাধ্যমে তিনি ভালো চরিত্রে অভিনয় শুরু করেন। এ ছাড়া মা-বাবাকে হারানোর বেদনা থেকে তিনি একটি বৃদ্ধাশ্রমও গড়ে তুলেছেন।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com