বৃহস্পতিবার  ২৭শে জানুয়ারি, ২০২২ ইং  |  ১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২২শে জমাদিউস-সানি, ১৪৪৩ হিজরী

প্রেমের গুঞ্জন উড়িয়ে দিলেন নতুন খবর

চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফির সঙ্গে নায়িকা তমা মির্জার প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। নির্মাতার সর্বশেষ ‘খাঁচার ভেতর অচিন পাখি’ নামে একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন তমা। এই কাজটি করতে গিয়েই একে অপরের কাছাকাছি আসেন এবং প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন বলে গুঞ্জন ছড়ায়। তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে নতুন চলচ্চিত্রের খবর দিলেন রায়হান রাফি।

শনিবার রায়হান রাফির নতুন চলচ্চিত্র জানোয়ার টু-এ চুক্তিবদ্ধ হয়েছেন তমা মির্জা। চুক্তি শেষে দুজন চলমান গুঞ্জন উড়িয়ে দিয়ে নতুন চলচ্চিত্রের খবর দিলেন। ছবিটা ৩ পর্ব আকারে নির্মাণ করতে যাচ্ছেন। অনেকে নামিদামি অভিনেতাও থাকবেন এতে।

কিছুদিন ধরেই শোবিজপাড়ায় রায়হান রাফি ও তমাকে একসঙ্গে ঘুরতে-ফিরতে দেখা যাচ্ছে। শুধু সাধারণ মানুষ নন, শিল্পীদের মনেও প্রশ্ন জেগেছে কবে বিয়ে করতে যাচ্ছেন রায়হান রাফি ও তমা মির্জা। তবে এ প্রশ্নের উত্তরে জানা গেছে, ‘আমরা শুধুই বন্ধু।’

সম্প্রতি ফেসবুক স্টোরিতে নায়িকা তমা মির্জার সঙ্গে একটি ছবি শেয়ার করেন রাফি। যেখানে দেখা যায়, একটি প্রাইভেট কারে তমা মির্জা ও রায়হান ঘনিষ্ঠ হয়ে বসে আছেন। ছবিতে রায়হান রাফির মুখ স্পষ্ট  দেখা না গেলেও বোঝা যাচ্ছিল। আর ওই ছবিতে দুজনই পোশাক রঙের মিল রেখে পরিধান করেছিলেন।

অবশ্য কালের কণ্ঠকেও রায়হান রাফি জানালেন সেটা তিনিই ছিলেন। বললেন, ‘আমরা যখন কোনো চলচ্চিত্রের প্রমোশনে যাই তখন এভাবেই প্রস্তুতি নিই। যেটা এবার তমাকে নিয়ে করতে হয়েছে। আসলে যদি সম্পর্কের কথা বলেন, তাহলে সেটা বন্ধুত্বের। আপনারা জানেন, মিডিয়ায় কাজ করতে গিয়ে বন্ধুত্ব হতেই পারে। যেটা এর আগে অনেকের সঙ্গেই হয়েছে। তমা একটু বেশি প্রাণোচ্ছল, তাই হয়তো মানুষের চোখে লেগেছে। আদতে এমন কিছুই নয়।’

তমা গণমাধ্যমকে বলেন, ‘যাদের সঙ্গেই আমার কাজ হয়, তারাই আমাকে অনেক পছন্দ করেন এবং ভালো জানেন। সে জায়গা থেকে আমারও তাদের প্রতি অনেক কৃতজ্ঞতাবোধ, ভালোভাসা ও শ্রদ্ধা থাকে। আমি চেষ্টা করি সবার সঙ্গে একটা ভালো সম্পর্ক রাখার। কিন্তু যেকোনো সম্পর্ক নির্ভর করে আপনার দৃষ্টিভঙ্গির ওপর, তা হলো যে আপনি সম্পর্কটা কোন দৃষ্টিতে দেখছেন। মানুষ হিসেবে আপনার দৃষ্টিভঙ্গি যেমন, সম্পর্কটা আপনি তেমনই দেখছেন।’

এদিকে রায়হান রাফি গুঞ্জনকে একেবারে পাত্তা দিতে চান না। বললেন, আমি লুকোচুরি করি না, এখনো করছি না। যদি লুকোচুরি করতাম, তাহলে আমি আপনাকে নানা কিছু বোঝানোর চেষ্টা করতাম। তমা এখন নিজেকে ভেঙেচুরে অভিনয় করছে। সামনে তার অনেকগুলো কাজ। আর আমার সঙ্গে কাজের জায়গাটাতেই মিল ভালো, যার ফলে আমাদের বন্ধুত্ব তৈরি হয়েছে। এটাকে অন্যভাবে নেওয়ার কিছু নেই। এসব গুঞ্জন আসলে পারিবারিকভাবে অশান্তি তৈরি করে। যেখানে ঘটনা কিছুই নেই, সেখানে মানুষজন নানা কিছু লিখে বলে দুজনকে বিষিয়ে তুলছে- এটা কাম্য নয়।

২০১০ সালে এম‌ বি মা‌নিক প‌রিচা‌লিত ‘বলো না তুমি আমার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে সিনেমায় আত্মপ্রকাশ ঘটে তমা মির্জার। ‘মনেপ্রাণে আছো তুমি’, ‘পালাবার পথ নেই’, ‘মানিক রতন দুই ভাই’, ‘ছোট্ট সংসার’  ছবিতে অভিনয় করেছেন তিনি। শাহ‌নেওয়‌াজ কাকলী প‌রিচা‌লিত ‘নদীজন’ ছবিতে অভিনয় করে পার্শ্ব-অভিনেত্রী হিসেবে জাতীয় চল‌চ্চিত্র পুরস্কারও পে‌য়ে‌ছেন তমা।

অন্যদিকে ‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষেক হয় রায়হান রাফির। পরে তার নির্মিত ‘দহন’ ছবি মুক্তি পায়। আগামী ভ্যালেন্টাইনে মুক্তি পাবে ‘পরাণ’ ও ২৬ মার্চ স্বাধীনতা দিবসে মুক্তি পাবে ‘দামাল’ চলচ্চিত্র।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com