রবিবার  ২৪শে জানুয়ারি, ২০২১ ইং  |  ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ  |  ১০ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

প্রকাশ্যে সুশান্তের লেখা ডায়েরির পাতা

দেখতে দেখতে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সাত মাস পূর্ণ হতে চলেছে। তবে ৩৪ বছরের অভিনেতার মৃত্যু নিয়ে ধোঁয়াশা রয়েই গেছে। আত্মহত্যা নাকি এই মৃত্যুর পেছনে রয়েছে অন্য কোনো রহস্য তা এখনো পরিষ্কারভাবে জানা যায়নি।

সুশান্তহীন এই লম্বা সময় জুড়ে অভিনেতার পুরনো স্মৃতি রোমন্থন করেই দিন কাটছে তাঁর পরিবার ও অনুরাগীদের। এবার সুশান্তের হাতে লেখা একটি ডায়েরির পাতা প্রকাশ্যে আনলেন তাঁর দিদি শ্বেতা সিং কীর্তি। এই হাতে লেখা বার্তাটি খুব সম্ভবত নিজের ৩০ বছরের জন্মদিনের পর লিখেছিলেন সুশান্ত।

সুশান্ত লিখেছেন, আমার জীবনের ৩০টা বছর কাটালাম, কিছু হওয়ার চেষ্টা করলাম। বিভিন্ন কাজে ভালো হওয়ার চেষ্টা করলাম, টেনিস খেলায় পারদর্শী হতে চাইলাম, স্কুলে ভালো নম্বর আনতে চাইলাম। সব জিনিসটাই সেই দৃষ্টিভঙ্গি দিয়ে দেখার চেষ্টা করলাম। আমি যেমন সেটা নিয়ে আমি সন্তুষ্ট নই; কিন্তু যদি আমি কোনো বিষয়ে ভালো হয়ে থাকি…।

সুশান্ত আরো লেখেন, আমি উপলব্ধি করেছি আমি ভুল খেলায় যোগ দিয়েছি। কারণ আমি যা ছিলাম সেটা খুঁজে বের করবার খেলাই চলছিল! এই নোটটি শেয়ার করে সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি লেখেন, ভাইয়ের লেখা… চিন্তাভাবনাটা খুব প্রগাঢ়।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com