বুধবার  ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ  |  ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ  |  ১৬ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

পূজা চেরি পেয়েছেন ৪.০৮, পুষ্পিতা জিপিএ ৫

আজ এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। এবারের পরীক্ষায় অংশ নিয়েছিলেন চলচ্চিত্র অভিনেত্রী পূজা চেরি। পূজা পেয়েছেন জিপিএ ৪.০৮। এ ছাড়া কণ্ঠশিল্পী নুজহাত সাবিহা পুষ্পিতাও এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন।পুষ্পিতা পেয়েছেন জিপিএ ৫।

পূজা সিদ্ধেশ্বরী ডিগ্রি কলেজ থেকে ও পুষ্পিতা ঢাকা সিটি কলেজ থেকে পরীক্ষায় অংশ নেন। দুজনই দারুণ খুশি এই ফলে। পূজা বলেন, ‘পরীক্ষার আগে টানা শুটিং করেছি। এই শুটিং শেষে আমি পরীক্ষায় অংশ নিয়েছি, স্বাভাবিকভাবে এই ফলে আমার সন্তুষ্ট থাকা উচিত। বাবা-মা, পরিবারের সবাই খুশি। আমিও খুশি, কিন্তু মনে হচ্ছে আরেকটু বেশি পয়েন্ট পেলে ভালো হতো। ’

পুষ্পিতাও তার ফলাফলে খুশি। বললেন,  ‘আমি একটানা পড়াশোনা করতে পারি না। গানের মাঝে মাঝেই পড়াশোনা চলে আমার। তবে পড়েছি,  এর ফল পেয়েছি। আনন্দও লাগছে, পরক্ষণে একটা গোপন ভয়ও স্পর্শ করছে মনে হয়। আমার ইচ্ছা বুয়েটে পড়ার। প্রকৌশলী হব। জানি না সে ইচ্ছা পূরণ হবে কি না। তবে যদি বুয়েটে না হয় তাহলে আহসানুল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হব। ’

পূজা অবশ্য এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেননি কী করবেন ভবিষ্যতে। জানালেন আইন পড়ার ইচ্ছা রয়েছে তার। এই মুহূর্তে পূজা অপেক্ষা করছেন ‘গলুই’ চলচ্চিত্রটি মুক্তির জন্য। শিশুশিল্পী হিসেবে অভিনয় করা পূজা চেরির নায়িকা হিসেবে অভিষেক হয়েছিল যৌথ প্রযোজনার চলচ্চিত্র ‘নূরজাহান’-এর মাধ্যমে। ‘গলুই’ ছাড়াও  ‘শান’ ও ‘হৃদিতা’ মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি শুটিং শুরু করেছেন ‘নাকফুল’ নামের আরো একটি ছবিতে।

অন্যদিকে, কণ্ঠশিল্পী পুষ্পিতা গান নিয়েই ব্যস্ত রয়েছেন। বিভিন্ন মঞ্চ পারফর্ম ও টেলিভিশন লাইভে ব্যস্ততা। এ ছাড়া নিজের কিছু গান নিয়েও নিরীক্ষা করছেন। ২০১৫ সালে ‘চ্যানেল আই-ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন গাইবান্ধার মেয়ে নুজহাত সাবিহা পুষ্পিতা। প্রথম একক অ্যালবাম ‘অনুভবে তুমি’ প্রকাশ পায় ২০১৮ সালে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com