বুধবার  ১৩ই নভেম্বর, ২০১৯ ইং  |  ২৮শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ  |  ১৫ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

দ্বিতীয় পোস্টারে আবেগ-ঘনিষ্ঠ তাহসান-শ্রাবন্তী

মুহম্মদ মোস্তফা কামাল রাজের চলচ্চিত্র ‘যদি একদিন…’ চলচ্চিত্রের দ্বিতীয় পোস্টার প্রকাশ করা হয়েছে। পোস্টারে দেখা যায়, তাহসান-শ্রাবন্তী একে অপরকে আবেগময় মুহূর্তে জড়িয়ে রেখেছেন। তাদের পেছনে রাখা হয়েছে অভিনেতা তাসকিন রহমানকে।

বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী ও অভিনেতা তাহসান খান এবং কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবিটি মুক্তির প্রক্রিয়ায় রয়েছে। এরই অংশ হিসেবে দ্বিতীয় পোস্টার মুক্তি দেয়া হলো। চলতি বছরের আগস্টে ছবির গান মুক্তি দেওয়া হয়েছে।

চলচ্চিত্র প্রসঙ্গে রাজ বলেন, আমরা বেশ কিছু চমক নিয়ে হাজির হচ্ছি। ছবির সবগুলো গান উপভোগ্য হবে বলে আমার বিশ্বাস। প্রথম গান ও পোস্টার প্রকাশের পর থেকেই ভালো রেসপন্স পাচ্ছি। আশা করছি দর্শকদের সুন্দর একটি চলচ্চিত্র উপহার দিতে পারবো।

ত্রিভূজ প্রেমের ছবি অনুমান করা হলেও এটি মূলত সবাইকে চমকে দেবে অন্য জায়গায়। ধারণা করা হচ্ছে সেই চমকের জায়গাটায় থাকবে শিশুশিল্পী রাইসা। সেই ইঙ্গিত দিয়েছেন রাজ। পোস্টারের সাথে উল্লেখ করেছেন, ‘গল্পটা মেয়ের, গল্পটা প্রেমের, গল্পটা বন্ধুত্বের, গল্পটা বন্ধনের, সংগ্রামের, গল্পটা হাসি কান্নার, গল্পটা কিছু পাওয়ার, কিছু না পাওয়ার। গল্পটা আপনাদের..হ্যাঁ, এই গল্প আপনাদের, আমাদের।’

বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত ‘যদি একদিন’ ছবিতে আরও অভিনয় করেছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। ছবিটিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com