বুধবার  ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং  |  ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ  |  ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী

দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে বিএনপি-জামায়াত জোট ষড়যন্ত্র করছে : প্রধানমন্ত্রী

বিদেশে বিএনপি-জামায়াত জোট দেশ ও সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে উল্লেখ করে তার সমুচিত দেওয়ার জন্য প্রবাসী আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া ফিনল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশের বিনিয়োগের আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী।

গতকাল ফিনল্যান্ডের রাজধানী হেলসিংকিতে প্রধানমন্ত্রীকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে এই আহ্বান জানান প্রধানমন্ত্রী।

জাপান ও সৌদি আরব সফর শেষে গত সোমবার হেলসিংকি পৌঁছান তিনি। সেখানে গিয়ে প্রধানমন্ত্রী ইউরোপ প্রবাসীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় আওয়ামী লীগের নেতাকর্মীরা তাকে কাছে পেয়ে উচ্ছ্বসিত হন।

অল ইউরোপিয়ান আওয়ামী লীগ ও ফিনল্যান্ড আওয়ামী লীগ হেলসিংকির একটি হোটেলে এই সংবর্ধার আয়োজন করে। এতে উপস্থিত দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে শেখ হাসিনা বলেন, বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে বিএনপি-জামাত জোট বিভিন্ন ধরনের ষড়যন্ত্র করছে। সেজন্য প্রবাসী আওয়ামী লীগ নেতাকর্মীদের এর সমুচিত জবাব দেওয়ার আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আন্তরিকভাবে কাজ করলে দেশ যে উন্নত হয়, যা প্রমাণিত। সেজন্য আওয়ামী লীগ সরকার আমলে বাংলাদেশে যে অগ্রগতি হয়েছে তা বিশ্বের দরবারে তুলে ধরতে প্রবাসী আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

৭ জুন বিকালে প্রধানমন্ত্রী ঢাকার উদ্দেশে ফিনল্যান্ড ছাড়ার কথা রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com