বুধবার  ৩রা জুন, ২০২০ ইং  |  ২০শে জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ  |  ৯ই শাওয়াল, ১৪৪১ হিজরী

দর্শকদের সঙ্গে ‘নিয়তি’ দেখবেন শুভ-জলি

আজ সারাদেশের প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পেয়েছে বহুল আলোচিত যৌথ প্রযোজনার ছবি ‘নিয়তি’। শুভ-জলি অভিনীত ছবিটি দেশের ১০১টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বলে জানা গেছে। যে ছবির জন্য এত খাটুনি, সেই ছবিটি দর্শকরা কীভাবে নিচ্ছেন সেটা তো জানা দরকার। তাই আজ থেকে শুরু করে আগামী কয়েকদিন রাজধানীর কয়েকটি প্রেক্ষাগৃহে উপস্থিত হবে ‘নিয়তি’ টিম।

রাজধানীর কয়েকটি সিনেমা ব্লক বাস্টার সিনেমাস, স্টার সিনেপ্লেক্স, বলাকা, শ্যামলী আর মধুমিতায় চলছে ‘নিয়তি’। ছবিটি সম্পর্কে সিনেমা হলে উপস্থিত দর্শকদের প্রতিক্রিয়া জানতেই শুভ-জলি ছাড়াও হাজির হচ্ছেন ‘নিয়তি’ টিমের সদস্যরা।

শুভ বলেন, নিয়তির জন্য অনেক পরিশ্রম করেছি। দর্শকরা ছবিটা কিভাবে গ্রহণ করেন সেটা জানতে রাজধানীর কয়েকটি হলে যাচ্ছি। প্রথমে সিনেপ্লেক্স, তারপর বলাকা, মধুমিতা ছাড়াও আরো কিছু হলে যাবো।

নিয়তি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা জাকির হোসেন রাজু। যৌথ ভাবে ছবিটি প্রযোজনা করেছেন জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজ। এর আগে গেল ১০ জুন কলকাতার ৮৩টি সিনেমা হলে মুক্তি পায় নিয়তি। সেখানে ছবিটি ব্যপক সাড়া ফেলে। বাংলাদেশেও ছবিটি ব্যবসাসফল হবে বলে সকলের আশা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com