সোমবার  ১৮ই নভেম্বর, ২০১৯ ইং  |  ৩রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ  |  ২০শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

তাসকিনের লবিং করার সংবাদ ভিত্তিহীন

ইংল্যান্ড বিশ্বকাপ সামনে রেখে গত মঙ্গলবার দল ঘোষণা করেছে বাংলাদেশ। ১৫ সদস্যের সেই দলে ঠাঁই হয়নি তরুণ পেসার তাসকিন আহমেদের। সদ্য ইনজুরি কাটিয়ে ওঠা তাসকিন মিডিয়ার সামনে কেঁদে বুক ভাসিয়েছেন। যদিও বিশ্বকাপ দলে সুযোগ পাওয়ার জন্য এখনও তার সামনে খুবই ক্ষীণ একটি সুযোগ আছে। তাসকিনকে ঘিরে সোশ্যাল সাইটে চলছে আলোচনার ঝড়। বিভিন্ন মিডিয়ায় রসালো সব নিউজ প্রকাশিত হচ্ছে। যার মধ্যে সবচেয়ে আলোড়ন তুলেছে ‘লবিং’ এর খবর।

সম্প্রতি একটি অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত রিপোর্ট থেকে জানা যায়, বিশ্বকাপ দলে থাকার জন্য তাসকিন নাকি বিসিবির কর্মকর্তাদের কাছে লবিং করেছেন। প্রধান নির্বাচক হতে শুরু করে প্রেসিডেন্টকে তিনি ক্ষুদে বার্তাও দিয়েছেন বলে ওই প্রতিবেদনে উল্লেখ করা হয়। প্রকাশিত ওই প্রতিবেদনে ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খানকে মেসেজ দেওয়ার কথা বলা হয়। কিন্তু বিসিবি কর্মকর্তাদের ভাষ্যে এসবের কোনো সত্যতা পাওয়া যায়নি।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদন নান্নু গণমাধ্যমের কাছে বলেন, ‘এটা কোনো অফিসিয়াল নিউজ নয়। এটার কোনো ভিত্তি নেই, এটা ভুয়া সংবাদ। কারা এসব আজেবাজে নিউজ করে…আশ্চর্য!’ ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খানও তাসকিনের পক্ষ থেকে কোনো মেসেজ পাওয়ার কথা অস্বীকার করেন। এমন সংবাদ প্রকাশ নিয়ে তার কণ্ঠে ক্ষোভ ঝরে পড়ে। পেসার তাসকিনও এমন সংবাদ নিয়ে গণমাধ্যমের কাছে বিস্ময় প্রকাশ করেছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com