শনিবার  ২৩শে অক্টোবর, ২০২১ ইং  |  ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ  |  ১৬ই রবিউল-আউয়াল, ১৪৪৩ হিজরী

ঢাকা মহানগরীর ৩১ নং ওয়ার্ড এর আওয়ামীলীগের আলোচনায় বাবু

স্টাফ রিপোর্টারঃ ঢাকা মহানগর উত্তর আওয়ামিলীগে বিভিন্ন থানায় চলমান ওয়ার্ড সম্মেলনে নগরীর নানা ওয়ার্ডে চলছে নানা তৎপরতা ও দৌড় ঝাপ। ওয়ার্ড ভিত্তিক আওয়ামিলীগ কর্মী সংগ্রহের সাথে সাথে নগরীর বিভিন্ন ওয়ার্ডে নেতৃত্বে কারা আসছেন সেসব আলোচনাও চলছে রাজনৈতিক মহলে।

সম্মেলনের দিন যতো ঘনিয়ে আসছে ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের গুরুত্বপূর্ণ ইউনিট মোহাম্মদপুর ৩১ নং ওয়ার্ড আওয়ামিলীগকে ঘিরে ততোই চলছে আলোচনা ও বিভিন্ন রাজনৈতিক হিসেব নিকেশ। এসব হিসেব নিকেশের মধ্যে ৩১ নং ওয়ার্ড আওয়ামীলীগে সভাপতি পদে আলোচনায় আছেন মোঃ মনিরুজ্জামান মনির, মুক্তিযোদ্ধা আবু সাঈদ তালুকদার, ওলিউল্লাহু মাস্টার, দিল মোহাম্মদ দিলু, আলহাজ্ব রেজাউল করিম এবং রমিউদ্দীন ফরাজী প্রমুখ নেতা।

সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী মোখলেছুর রহমান লিটন খান ৩১ নং ওয়ার্ড যুবলীগের সফল সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান বাবু, মো. সিরাজসহ আরো কিছু নেতাকর্মী।
মোহাম্মদপুরে ৩১ ওয়ার্ড সরেজমিন ঘুরে বিভিন্ন নেতা কর্মীদের সাথে কথা বলে জানা যায় যুবলীগ নেতা জাহিদ হাসান বাবুকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চায় তৃণমূলের কর্মীরা। সভাপতি পদকে ছাপিয়ে আলোচনায় তাই সাধারণ সম্পাদক। যুবলীগনেতা মোঃ জাহিদ হাসান বাবু’র মতো তরুণ নেতৃত্ব এনে ঢাকা মহানগরীর ৩১ নং ওয়ার্ডকে আরো গতিশীল করতে চায় মোহাম্মদপুর স্থানীয় তৃণমূল আওয়ামীলীগ।

এই বিষয়ে যুবলীগনেতা মোঃ জাহিদ হাসান বাবু বলেন, ‘মোহাম্মদপুর ৩১ নং ওয়ার্ডকে আরো শক্তিশালী ও গতিশীল করতে নেত্রী ও দল যদি চায় তবে, আমি আমার দল ও নেত্রীর নির্দেশনায় সব সময় নিজের অর্পিত দায়িত্ব সততার সাথে পালন করে যাবো। তৃণমূল চাইলেইতো হবে না, দলকেও চাইতে হবে, তবে আমি আশাবাদী, দল আমার বিগত কাজের মুল্যায়ন করলে আমি দলের কাছে বঞ্চিত হবো না। যে পদে নেতারা আমাকে যোগ্য মনে করবে সেই পদে থেকেই আজীবন বঙ্গবন্ধু’র আদর্শ বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের জন্য কাজ করে যাবো ইনশাআল্লাহ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com