বুধবার  ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং  |  ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ  |  ১৮ই মুহাররম, ১৪৪১ হিজরী

ট্রেনের বগিতে লাশ: হত্যার আগে ধর্ষণ করা হয় মেয়েটিকে

রাজধানীর কমলাপুর স্টেশনে ট্রেনের পরিত্যক্ত বগিতে মাদ্রাসাছাত্রী আসমা খাতুনকে (১৮) হত্যার আগে ধর্ষণ করা হয়েছিল।

মঙ্গলবার ঢাকা মেডিকেল কলেজ মর্গে তার মরদেহে ময়নাতদন্ত শেষে চিকিৎসক এই তথ্য দিয়েছেন।

রেল পুলিশ ধারণা করছে, ট্রেনে ওঠার আগেই ওই তরুণী ধর্ষণের শিকার হতে পারেন। পরে তাকে বগির ভেতর শ্বাসরোধে হত্যা করা হয়। ওই ঘটনায় জড়িত সন্দেহে তার প্রেমিক বাঁধন ওরফে লিটন নামে এক যুবককে গ্রেফতারের চেষ্টা চলছে।

ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজ ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক প্রদীপ বিশ্বাস বলেন, ‘মেয়েটিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। শরীরে নির্যাতনেরও চিহ্ন রয়েছে। ধর্ষণের আলামতও পাওয়া গেছে।’

এই চিকিৎসক বলেন, মরদেহ থেকে প্রয়োজনীয় নমুনা সংগ্রহ করে প্যাথলজি ল্যাবে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর পুরো বিষয়ে আরও নিশ্চিত হওয়া যাবে।

ঢাকা রেলওয়ে থানার ওসির দায়িত্বে থাকা উপপরিদর্শক রুশো বণিক বলেন, ‘তরুণীর লাশ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা হয়েছে। এতে বাঁধন ওরফে লিটন নামে এক তরুণকে আসামি করা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতার করা গেলে বিস্তারিত জানা যাবে।’

আসমা খাতুন পঞ্চগড়ের একটি মাদ্রাসায় পড়তেন। স্বজনদের ভাষ্য অনুযায়ী, গত রোববার সকালে তিনি কাউকে কিছু না জানিয়ে বাড়ি ছাড়েন। তাকে খোঁজ করে কোথাও পাওয়া যায়নি। এরপর তার প্রেমিক বাঁধনকে ফোন দেওয়া হলে সে অসংলগ্ন কথা বলে। তার বাড়িও পঞ্চগড় সদরে। এক পর্যায়ে ফোনটি বন্ধ করে দেয়। সোমবার বিকেলে তারা আসমার লাশ উদ্ধারের খবর পান।

রেল পুলিশ জানায়, সোমবার সকালে ঢাকা-ময়মনসিংহ রুটের বলাকা ট্রেনের একটি বগিতে আসমার লাশ পাওয়া যায়। গত রোববার রাত ৮টায় ওই ট্রেনটি কমলাপুরে আসে। পরে একটি বগি ‘ড্যামেজ’ ঘোষণা করে সকালে সেটি প্ল্যাটফর্মে রেখে ট্রেনটি চলে যায়।

সকাল সাড়ে ৯টার দিকে রেলওয়ের সংশ্নিষ্ট বিভাগ বগিটি বুঝে নেওয়ার সময় বাথরুমে আসমার মৃতদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে সঙ্গে থাকা ব্যাগে জন্মসনদ দেখে তার পরিচয় শনাক্ত হয়।

একটি মন্তব্য

  1. Having a better Alexa for your website will increase sales and visibility

    Our service is intended to improve the Global Alexa traffic rank of a website. It usually takes seven days to see the primary change and one month to achieve your desired three-month average Alexa Rank. The three-month average Alexa traffic rank is the one that Alexa.com shows on the Alexa’s toolbar.

    For more information visit our website
    https://monkeydigital.co/product/alexa-rank-service/

    thanks and regards
    Mike
    monkeydigital.co@gmail.com

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com