বুধবার  ২০শে নভেম্বর, ২০১৯ ইং  |  ৫ই অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ  |  ২২শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

‘টিম বাসে ম্যাশ সব সময় লেট করেন’ দাবি সাকিব-সৌম্যের 

‘টিম বাসে ম্যাশ সব সময় লেট করেন’ দাবি সাকিব-সৌম্যের

বিশ্বকাপে অংশ নেওয়া দলগুলোর খেলোয়াড়দের নিজেদের দলের সদস্যদের নিয়ে বিভিন্ন প্রশ্নোত্তর খেলার আয়োজন করে আইসিসি, নাম ‘ডিশিং দা ডার্ট’। এতে বাংলাদেশ দলের দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও সৌম্য সরকার দুজনেই দাবি করেন টিম বাসের জন্য সবসময় দেরি করেন বাংলাদেশ অধিনায়ক।

‘ডিশিং দা ডার্ট’ অনুষ্ঠানে নিজ দলের খেলোয়াড়দের নিয়ে বিভিন্ন প্রশ্ন করা হয় ক্রিকেটারদের। কে বেশি সেলফি তুলতে পছন্দ করেন, কে সবচেয়ে বাজে ড্যান্সার, কে বেশি নিজের নাম গুগল করেন, টিম বাসে লেট করেন কে ইত্যাদি নানারকমের প্রশ্ন। বিভিন্ন প্রশ্নে সাকিব ও সৌম্যের উত্তর আলাদা হলেও একটা প্রশ্নে দুজনেই একই উত্তর দেন। টিম বাসে সবসময় দেরি করেন কে – এমন প্রশ্নে দুজনেই উত্তর দেন ‘ম্যাশ’! সাকিবকে এই প্রশ্নটি করা হলে তিনি বলেন নিঃসন্দেহে মাশরাফি বিন মর্তুজা। প্রতিবারই। অধিনায়কের এমন কাণ্ড হতবাক করতে পারে অনেককেই।

সৌম্যের মতে দলের সবচেয়ে খারাপ ড্যান্সার মিরাজ, তবে সাকিব মনে করেন তিনি নিজেই সবচেয়ে খারাপ নাচেন। আরেকটি তথ্য পাওয়া যায় এই ভিডিও থেকে, সাকিব তামিম দুজনেই নাকি বিমানে চড়লে ফ্লাইট আপগ্রেডের জন্য আবেদন করেন অনেক সময়ই। সাকিব সৌম্য আরেক জায়গায় দেন একই উত্তর, দলের মধ্যে গান গাওয়ার জুড়ি নেই মিরাজের। দলের মধ্যে মুশফিক এবং সাব্বিরের রয়েছে জিমের প্রতি আলাদা আকর্ষণ, জানান সৌম্য।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com