বুধবার  ২৯শে জানুয়ারি, ২০২০ ইং  |  ১৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ  |  ৩রা জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

টাইগারদের অনুপ্রেরণা দিতে ‘চলবে লড়াই’

দরজায় কড়া নাড়ছে ক্রিকেট বিশ্বকাপ। ক্রিকেটের সবচেয়ে মর্যাদাপূর্ণ এ আসরে এবার বাংলাদেশ দল নজর কেড়েছে সারা বিশ্বের। এরইমাঝে শুরু হয়ে গেছে ক্ষণ গণনা। ৩০ মে থেকে মাঠে গড়াচ্ছে ক্রিকেট বিশ্বকাপ।

উত্তেজনায় ভরপুর এবারের বিশ্বকাপে বাংলাদেশ দলের জন্য শুভকামনা জানাচ্ছে ষোল কোটি বাঙ্গালি। বিশ্বকাপকে কেন্দ্র করে নির্মাণ করা হচ্ছে নানা রকম থিম সং ও মিউজিক ভিডিও।

অভিজ্ঞতায় অনেকের চেয়ে এগিয়ে থাকা এবারের বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের জন্যে সমর্থন ও উৎসাহ দিতে ইউনিগ্যাস ও শূন্য ব্যান্ড মিলে তৈরি করেছে ‘চলবে লড়াই’ শিরোনামের একটি গান। এটি প্রকাশ হয়েছে মিউজিক ভিডিও আকারে।

সাম্প্রতিক সময়ের ত্রিদেশীয় কাপে চ্যাম্পিয়ন বাংলাদেশ ক্রিকেট দল ও দর্শকদের উজ্জীবিত করছে এ গানের ‘ভাবনার কিছু নাই, চলবে লড়াই’ থিম। ক্রিকেট ফ্যানদের জন্য ভিন্ন ধারার এই অনুপ্রেরণাদায়ক থিম সংটি তৈরি করেছে ইউনিগ্যাস।

তানভীর চৌধুরীর কথায়, শাকের রাজার অডিও নির্মাণে এ গানটি গেয়েছেন ইমরুল করিম এমিল এবং জনপ্রিয় ব্যান্ড ‘শূন্য’। ইতিমধ্যেই দর্শকশ্রোতাদের কাছে বিশ্বকাপ ক্রিকেটের থিম সং হিসেবে গানটি অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে।

বাংলাদেশের বিভিন্ন উল্লেখযোগ্য স্থানে দৃশ্যায়িত মিউজিক ভিডিওটিতে বাংলাদেশের প্রাকৃতিক সৌন্দর্য, ক্রিকেট প্রেমীদের উদ্যম ও উন্মাদনা, বাংলাদেশের অগ্রগতি ও সম্ভাবনা তুলে ধরা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com