বৃহস্পতিবার  ২রা ডিসেম্বর, ২০২১ ইং  |  ১৭ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ২৬শে রবিউস-সানি, ১৪৪৩ হিজরী

জেমসের সামনে কেন কাঁদছে মেয়েটি?

বাবা মারা যাওয়ার পর থেকেই জেমসকে বাবা বাবা বলে ডাকছিল কিশোরী আফসারা, কেননা সদঃপ্রয়াত বাবা ছিলেন জেমসের খুব কঠিন ভক্ত। উঠতে-বসতেই যার মুখে ছিল জেমস, তার সন্তান স্বাভাবিকভাবেই জেমস অনুরাগী হবে।

২৪ অক্টোবরের কথা। জেমসকে দেখতে এসেছে এক কিশোরী। তার বাবা জেমসের মারাত্মক ভক্ত। গত বছর বাবা মারা যান। এরপর জেমসের সঙ্গে দেখা করার জন্য ব্যাকুল হয়ে ছিল মেহজাবীন আফসারা। মেহজাবিনের মা-ও একজন ব্যান্ড ভক্ত। তিনি আইয়ুব বাচ্চুর দারুণ ভক্ত বলেও জানা গেছে। মেহজাবিনের মা জেমসের সঙ্গে যোগাযোগ করতে সমর্থ হন। জেমসকে পুরো বিষয়টি মনোযোগ দিয়ে শোনান ও মেহজাবিন আফসারার সঙ্গে দেখা করতে রাজি হন।

পুরো বিষয়টি গণমাধ্যমে তুলে ধরেন রনি আনাম নামের এক তরুণ। যিনি ব্যান্ড সংগীতের একটি ফেসবুক পেইজ নিয়ন্ত্রণ করেন।

রনির ভাষ্যমতে, অক্টোবরের ওই দিন জেমস স্টুডিওতে আসেন। স্টুডিওর নাম উল্লেখ করা নিষেধ ছিল। মালিবাগের বাসা থেকে মেহজাবিন ও তার মা এসে অপেক্ষা করছিলেন।  জেমস এলেন, মেহজাবিন যেন থরথর করে কাঁপছিল। কারণ জেমসকে সত্যিই সে এত কাছ থেকে দেখবে ভাবতেও পারেনি। মেহজাবিন জেমসের সঙ্গে কথা বলেন।

কী কথা হয়েছে? রনির ভাষ্যমতে, মেহজাবিন জেমসকে বারবার বোঝাতে চেয়েছিল, তার বাবার মতো জেমসের ভক্ত পৃথিবীতে একটা হবে না। পরে জেমসকে বাবা বলে ডেকেছিল এবং অনবরত কেঁদে যাচ্ছিল মেহজাবিন। জেমস তার মাথায় হাত দিয়ে সান্ত্বনা দিয়েছিলেন। জেমস বলেছিলেন, ‘মা, ঠিকমতো লেখাপড়া করবি।’

রনি বলেন, আসলে মেয়েটির ভালোবাসা লোক দেখানো বা এই সময়ের সোশ্যাল মিডিয়াকেন্দ্রিক নয়। মেয়েটি জেমসের সঙ্গে দেখা করেছে তার বাবার শূন্যতা থেকে। এত বড় তারকাকে সামনে পেয়েও মেয়ের একবারও ছবি তোলার ইচ্ছা হয়নি। এই ছবিগুলো দূর থেকে তুলেছেন মেহজাবিন আফসারার মা।

জেমসের আসল নাম মাহফুজ আনাম জেমস। সারা দেশে অসংখ্য পাগল ভক্ত রয়েছে তাঁর। জন্মদিনে কেক কাটা, সাইনবোর্ড, বিলবোর্ড লাগানো, দোয়া মাহফিল আয়োজন করার মতো অনেক ঘটনাই রয়েছে জেমসকেন্দ্রিক।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com