শনিবার  ১৯শে সেপ্টেম্বর, ২০২০ ইং  |  ৪ঠা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ  |  ২৯শে মুহাররম, ১৪৪২ হিজরী

ছোট্ট শিশুটির ছবিতে বাজে মন্তব্যকারীদের খুঁজছে পুলিশ

সমাজে ভয়াবহ অধঃপতন! কিছু মানুষের বিকৃতির যেন কোনো সীমা পরিসীমা নেই। বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের ছোট্ট মেয়েটির একটি ছবি নিয়ে গতকাল থেকে তুলকালাম চলছে সোশ্যাল সাইটে। সূর্যমুখীর খেতে তোলা মিষ্টি মেয়েটির ছবি দেখে লাখ লাখ ভক্ত যেমন ভালোবাসা জানিয়েছেন, তেমনি কিছু বিকৃত ব্যক্তি বাজে কমেন্ট করে পরিবেশ বিষিয়ে তুলেছে! এই বাজে মন্তব্যকারীদের ধরতে এবার মাঠে নেমেছে পুলিশ।

বৃহস্পতিবার থেকে এই ঘটনায় সোশ্যাল সাইটে প্রতিবাদের ঝড় ওঠে। নারী-পুরুষ নির্বিশেষে সচেতন মানুষ এই ঘটনায় জড়িতদের শাস্তি দাবি করেন। তাদের মতে, এই বিকৃত মানসিকতার ব্যক্তিদের জন্য দেশের নারী-শিশুদের নিরাপত্তা বিঘ্নিত হয়। এরাই ইভ-টিজিং করে, যৌন হয়রানি করে, এরাই ধর্ষণের মত গুরুতর অপরাধ ঘটায়। এদের কঠোর শাস্তি না দিলে ভবিষ্যতে আরও অপরাধ ঘটাবে বলে মনে করছেন সোশ্যাল সাইট ব্যবহারকারীদের বড় একটি অংশ।

সাকিব এবং তার স্ত্রী শিশিরের ফেসবুক থেকে ছবিটি মুছে দেওয়া হয়েছে। বিষয়টি নজরে এসেছে ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটিজ অ্যান্ড ক্রাইম বিভাগের। তবে সাকিব আল হাসান এ ব্যাপারে পুলিশকে কোনো অভিযোগ করেননি। তিনি করোনাকালের শুরু থেকেই সপরিবারে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সোশ্যাল সাইটে তুলকালাম হওয়ার পর পুলিশ স্বপ্রণোদিত হয়ে তদন্তে নেমেছে। যেসব আইডি থেকে এ ধরনের মন্তব্য করা হয়েছে সেগুলো শনাক্তের কাজ চলছে। এরপর তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com