বুধবার  ২৮শে অক্টোবর, ২০২০ ইং  |  ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ  |  ৯ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

ছাত্রলীগ নেতা চয়নের ৫ম মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা মহানগর উত্তরের অন্যতম গুরুত্বপূর্ণ ইউনিট নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সফল সাধারণ সম্পাদক নুরুল আহাদ চয়নের পঞ্চম মৃত্যবার্ষিকী ছিল ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার। বাদ যোহর এই উপলক্ষে নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আয়োজনে কলেজ প্রাঙ্গণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজ এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগ সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা মহানগর আওয়ামীগের সাবেক উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক তরুণ আওমীলীগ নেতা আজিজুল হক রানা, বনানী থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও বনানী থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আনিসুর রহমান আনিস, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান হৃদয়, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আসিফুল্লাহ মিথুন, ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক যুবলীগনেতা আব্দুল্লাহ রানা, নিউমার্কেট থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন মাসুম, নিউ মডেল কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসআই রুমী, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি পল্লব, যুবলীগ নেতা এড. নিজাম উদ্দিন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ জিহাদ হোসেন, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির, বনানী থানা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহ আলমসহ, মহানগর ও কেন্দ্রীয় ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মী।

মিলাদের পুর্বে ছাত্রলীগ নেতা হিসাবে চয়নের প্রসংশা করার পাশাপাশি চয়নের সাথে তাদের ব্যক্তিগত স্মৃতিচারণ করে চয়নের রূহের মাগফিরাত কামনা করেন সাবেক ও বর্তমান ছাত্রনেতারা। ছাত্রলীগের সব নেতাই তাদের বক্তব্যে নিউ মডেল বিশ্ববিদ্যালয়ে নির্মাণাধীন ভবনের অডিটোরিয়াম চয়নের নামে নামকরণের দাবী পুনঃব্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানে চয়নের পরিবারের মধ্যে উপস্থিত ছিলেন প্রয়াত চয়নের মেঝো ভাই ফরিদপুর সরকারী ইয়াছিন কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস ও জেলা যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য মোঃ মুজাহিদ হোসেন রিপন এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নেতা এবং দৈনিক বাংলা ৭১ ও উত্তরাধিকার ৭১ নিউজের সহকারি সম্পাদক রিয়াজুল ইসলাম রিয়াজ প্রমুখ।

উল্লেখ্য, নিউ মডেল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনপ্রিয় ছাত্রনেতা নুরুল আহাদ চয়ন ২০১৫ সালের ২৪ সে সেপ্টেম্বর ঈদুল আজহার ছুটিতে মোটর সাইকেল যোগে ঢাকা থেকে তার গ্রামের বাড়ী ফরিদপুর যাওয়ার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন। তার মটরসাইকেলের পিছনে থাকা ঢাকা উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শেখ মামুন মারাত্নকভাবে আহত হয়। নিহত ছাত্রলীগনেতা চয়নকে ফরিদপুর শহরের আলীপুর কবরস্থানে দাফন করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com