শুক্রবার  ২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং  |  ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ  |  ৭ই সফর, ১৪৪২ হিজরী

চলে গেলেন জামায়াতের আবদুস সুবহান

চলে গেলেন জামায়াতের সাবেক নায়েবে আমির ও পাবনা-৫ আসনের পাঁচবারের সাবেক সংসদ সদস্য মাওলানা আবদুস সুবহান (ইন্নালিল্লাহি … রাজিউন)। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৮৪ বছর। আজ শুক্রবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন মারা যান। এ তথ্য নিশ্চিত করেছেন সুবহানের আত্মীয় গোলাম হাদী সাঈদী। এ বিষয়ে তিনি গণমাধ্যমকে জানান, আবদুস সুবহান কাশিমপুর কারাগারে ছিলেন। দীর্ঘদিন কারাগারে থেকে অসুস্থ হয়ে পড়লে তাকে ঢাকা মেডিক্যালে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, মানবতাবিরোধী অপরাধের দায়ে প্রায় সাত বছর ধরে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন সুবহান। কিন্তু গত ২৪ জানুয়ারি তাকে কাশিমপুর কারাগার থেকে ঢাকা মেডিক্যালে আনা হয়। বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি। আজ দুপুর ১টা ৩৩ মিনিটে তিনি না ফেরার দেশে চলে যান তিনি।জানা গেছে, মানবতাবিরোধী অপরাধের দায়ে প্রায় সাত বছর ধরে ঢাকা কেন্দ্রীয় কারাগারে বন্দি ছিলেন সুবহান। কিন্তু গত ২৪ জানুয়ারি তাকে কাশিমপুর কারাগার থেকে ঢাকা মেডিক্যালে আনা হয়। বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন তিনি। আজ দুপুর ১টা ৩৩ মিনিটে তিনি না ফেরার দেশে চলে যান তিনি।

আবদুস সুবহানের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে বলে জানিয়েছেন ঢামেক পুলিশ ক্যাম্পের ইন্সপেক্টর বাচ্চু মিয়া। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢামেক মর্গে রয়েছে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com