বুধবার  ১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ  |  ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ  |  ১৬ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

গোবিন্দর সঙ্গে কী কথা হলো এফ এ সুমনের?

কণ্ঠশিল্পীদের আয়ের সবচেয়ে বড় উৎস স্টেজ শো ৷ মহামারি করোনাভাইরাসের কারণে দেড় বছরের বেশি সময় বন্ধ ছিল এসব শো। স্বাভাবিক অবস্থায় নতুন করে কিছুটা সচল হয়েছে এই মাধ্যমটি। শিল্পীরা স্টেজ শোতে আবারও ব্যস্ত হচ্ছেন। জনপ্রিয় কণ্ঠশিল্পী এফ এ সুমনও স্টেজে ফিরেছেন।

kalerkanthoগোবিন্দর সঙ্গে কথা বলছেন সুমন
বুধবার (১৬ ফেব্রুয়ারি) পশ্চিমবঙ্গের কোচবিহার জেলার ফালাকাটার একটি স্টেজ শো মাতিয়েছেন বলিউডের ‘ছোট মিয়া’ গোবিন্দ, একই শোতে অংশ নিয়েছেন বাংলাদেশের গায়ক সুমন।
পারফরম্যান্স শেষে গোবিন্দর সঙ্গে কথা বলেন সুমন। কী কথা হয়ছে জানতে চাইলে মুঠোফোনে কালের কণ্ঠকে তিনি বলেন, ‘সেভাবে কথা বলার সুযোগ হয়নি। তবে আমি বাংলাদেশ থেকে পারফর্ম করতে এসেছি, এ জন্য বিশাল কেউ হতে পারি এমনটা অনুমান করেছিলেন তিনি। আমি বললাম, আমি আপনার ভক্ত। শুনে হাসলেন। বাংলাদেশের খবর নিলেন, তারপর আমার বাহু চাপড়ে দিলেন। বললেন, ফের দেখা হবে। ‘

অনুষ্ঠানের কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও ফেসবুকে শেয়ার করেছেন সুমন। যেখানে দেখা যায় গোবিন্দর সঙ্গে কথা বলার কয়েকটি মুহূর্ত। একটি ছবিতে সুমন গোবিন্দর কানে কানে কী যেন বলছেন, আরেকটি ছবিতে সুমনের কথা শুনে হাসছেন। অন্য ছবিতে দেখা যায়, সুমনের বাহু চাপড়ে দিচ্ছেন গোবিন্দ ৷

kalerkanthoফালাকাটার মঞ্চে গোবিন্দর সঙ্গে আলাপের মুহূর্তে
আর ভিডিওতে দেখা যায়, এফ এ সুমন পারফর্ম করছেন, সামনে হাজার হাজার শ্রোতা মোবাইলের আলো জ্বালিয়ে তার গানের সঙ্গে একাত্মতা প্রকাশ করছেন।

কোচবিহার জেলার ফালাকাটা জলপাইগুড়ি সীমান্তবর্তী এলাকা ৷ বাংলাদেশের রংপুর-নীলফামারী জেলার উত্তর দিকে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com