মঙ্গলবার  ১৫ই জুন, ২০২১ ইং  |  ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ  |  ৪ঠা জিলক্বদ, ১৪৪২ হিজরী

গুঞ্জন সত্যি করে বার্সেলোনায় আগুয়েরো

গত কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল যে আর্জেন্টাইন স্ট্রাইকার সের্হিও আগুয়েরো ম্যাঞ্চেস্টার সিটি ছেড়ে যোগ দিচ্ছেন কাতালান ক্লাব বার্সেলোনায়। অবশেষে সেই গুঞ্জনই সত্যি হলো। ৩২ বছর বয়সী আগুয়েরো দুই বছরের চুক্তিতে বার্সেলোনায় যোগ দিচ্ছেন। আজ সোমবার এক বিবৃতিতে এই ফুটবলারের সঙ্গে সমঝোতায় পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেছে বার্সেলোনা কর্তৃপক্ষ।

বিবৃতিতে বলা হয়েছে, গত এক দশক ম্যানচেস্টার সিটিতে কাটানো আগুয়েরো তার ক্লাবের সঙ্গে চুক্তির মেয়াদ শেষে আগামী ১ জুলাই ফ্রি ট্রান্সফারে আনুষ্ঠানিকভাবে কাম্প ন্যুতে যোগ দেবেন। বার্সার সঙ্গে তার চুক্তি হয়েছে ২০২২-২৩ মৌসুমের শেষ পর্যন্ত। তার বাইআউট ক্লজ ধরা হয়েছে ১০ কোটি ইউরো। এর আগে ২০০৬ থেকে ২০১১ পর্যন্ত তিনি আতলেতিকো মাদ্রিদের হয়ে খেলেছিলেন।

গত শনিবার চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে সিটির হয়ে নিজের শেষ ম্যাচটি খেলেন আগুয়েরো। পোর্তোতে অনুষ্ঠিত ম্যাচটিতে সিটিকে ১-০ গোলে হারিয়ে দ্বিতীয়বারের মতো ইউরোপ চ্যাম্পিয়ন হয় চেলসি। সিটির হয়ে সব মিলিয়ে ৩৯০ ম্যাচে আগুয়েরো করেছেন ২৬০ গোল। সতীর্থদের দিয়ে গোল করিয়েছেন ৭৪টি। পাঁচটি প্রিমিয়ার লিগ, একটি এফএ কাপ, ছয়টি লিগ কাপসহ জিতেছেন মোট ১৫টি শিরোপা।

একটি প্রতি উত্তর ট্যাগ

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com