মঙ্গলবার  ২০শে এপ্রিল, ২০২১ ইং  |  ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ  |  ৭ই রমযান, ১৪৪২ হিজরী

গাড়ির মধ্যে এ কেমন আচরণ, নুসরাতের ভিডিও ভাইরাল

ভারতের পশ্চিমবঙ্গে ভোটযুদ্ধ এর মধ্যেই শুরু হয়ে গেছে। একদফার ভোট হয়ে গেলেও বাকি সাতদফার জন্য দলের প্রার্থীদের হয়ে জোরকদমে প্রচার করছেন তারকারা। শনিবার অশোকনগরের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন তারকা সাংসদ নুসরাত জাহান। সেখানেই মেজাজ হারালেন তিনি। ভাইরাল সেই ভিডিও।

শনিবার সকালে উত্তর ২৪ পরগনার অশোকনগর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী নারায়ণ গোস্বামীর সমর্থনে প্রচারে বেরিয়েছিলেন নুসরাত। রোদকে উপেক্ষা করেই প্রায় ১ ঘণ্টা হুড খোলা গাড়িতে ব়্যালি করেন তিনি। পাশে ছিলেন প্রার্থী নারায়ণ গোস্বামী। জানা গেছে, এরপর আরো কিছুক্ষণের প্রচার চালিয়ে যাওয়ার অনুরোধ করা হয়েছিল সাংসদকে।

তখনই বেঁকে বসেন তিনি। ভিডিওতে দেখা যায়, আর থাকা সম্ভব নয় বলে সাফ জানিয়ে দেন নুসরাত। এ-ও বলেন, ‘মুখ্যমন্ত্রীর জন্যও এতক্ষণ ব়্যালি করি না’। কথা শেষ হতে না হতেই গাড়ি থেকে নেমে পড়েন তিনি। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে নুসরাতের এই ভিডিও। তুমুল বিতর্কে জড়িয়েছেন তারকা সাংসদ।

এবারে পশ্চিমবঙ্গের বিধানসভা ভোট হচ্ছে আট দফায়। আগামী ১ এপ্রিল দ্বিতীয় দফার ভোট গ্রহণ। প্রায় মাস দুয়েক আগে থেকেই শুরু হয়েছে প্রচার। সব দলের পক্ষে তারকা প্রচারকদের তালিকা প্রকাশ করা হয়েছে। তৃণমূলের তালিকায় নাম ছিল নুসরাত, মিমি-সহ বহু তারকার।

ভোটের মৌসুমে প্রায় প্রতিদিনই দলের প্রার্থীদের হয়ে প্রচারে বেরিয়েছেন তাঁরা। রোদ উপেক্ষা করে দীর্ঘক্ষণ প্রচার চালাচ্ছেন। এসবের মাঝেই প্রচারে বেরিয়ে ক্ষুব্ধ নুসরাতের ভিডিও ভাইরাল।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com